শিরোনাম
◈ মার্কিন পাইলটের মৃত্যু, ইউনাইটেড হাসপাতালের অবহেলাকে দায়ী করেছেন বোন  ◈ ২ ফেব্রুয়ারি দেশের প্রথম পাতাল মেট্রো রেলের নির্মাণ কাজ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী  ◈ দৈনিক সমকাল পত্রিকার বিরুদ্ধে প্রেস কাউন্সিলে ঢাকা ওয়াসার মামলা ◈ সরকার ইসলামের বিরুদ্ধে কিছু করেনি, করবেও না: শিক্ষামন্ত্রী ◈ পেশোয়ারের মসজিদে শক্তিশালী বিস্ফোরণে নিহত ২৮, আহত ১৫০ ◈ জমজমের পানি বিক্রি বন্ধের নির্দেশ ভোক্তা অধিদপ্তরের ◈ ডান্ডাবেড়ি পরানো নিয়ে নীতিমালা প্রণয়নে হাইকোর্টের রুল ◈ চৌগাছার সাবেক পুলিশ কর্মকর্তার কারাদণ্ড ◈ অনির্বাচিত লোক দিয়ে কখনো দেশের উন্নতি হয় না:  প্রধানমন্ত্রী   ◈ ১১ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

প্রকাশিত : ২৮ নভেম্বর, ২০২২, ০৩:৩৭ দুপুর
আপডেট : ২৯ নভেম্বর, ২০২২, ০২:১৭ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শপথ নিলেন মৌসুমী, নিপুণকে বরণ করলেন ডিপজল-রুবেল

শপথ নিলেন মৌসুমী, নিপুণকে বরণ করলেন ডিপজল, রুবে

ইমরুল শাহেদ: নিপুণকে সাধারণ সম্পাদক রেখে আদালতের রায়ের পর জায়েদ খানের প্যানেল থেকে নির্বাচিত হওয়া শিল্পীরা ৯ মাসের মাথায় এসে শপথগ্রহণ করেছেন রোববার (২৭ নভেম্বর) বিকেলে। শপথগ্রহণের পর তারা কেউ গণমাধ্যমের সঙ্গে কথা না বলে যে যার মতো করে এফডিসি ত্যাগ করেন। 

শিল্পী সমিতির সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক ইমন বলেন, মৌসুমী আপা আজ শপথ নিয়েছেন। পাশাপাশি ডিপজল ভাই, রুবেল ভাইসহ নির্বাচিত প্রত্যেকেই শিল্পী সমিতিতে এসেছিলেন। তারা নিপুণকে বরণ করে নিয়েছেন। আমাদের মধ্যে এখন আর কোনো বিভেদ নেই।

এ বৈঠকে অংশ নেয়ার জন্য মিশা-জায়েদ খানের প্যানেল থেকে বিজয়ীদের অংশগ্রহণ করার জন্য চিঠি দেওয়া হয়। সেই ডাকে সাড়া দিয়ে মিটিংয়ে অংশগ্রহণ করেন সহসভাপতি ডিপজল ও রুবেল। তারা জানান, আলাদত যেহেতু ক’দিন আগে রায় দিয়েছে, তাই তারা নিপুণকে অফিশিয়ালি বরণ করেছেন।

শিল্পী সমিতির মিটিংয়ে দুই প্যানেল থেকে নির্বাচিত  নেতা রিয়াজ, সাইমন, ইমন, জয় চৌধুরী, অঞ্জনা, কেয়া, জাদু আজাদ, আরমান, জেসমিন, নাদির খান, শাহনূরসহ অনেকেই হাজির হোন। 

ডিপজল বলেন, সমিতির মধ্যে বিভাজন ও দ্বন্দ্ব চাইনি, পছন্দও করিনি। বরাবরই বলে এসেছি, চলচ্চিত্র ও শিল্পীদের স্বার্থে আমাদের একসঙ্গে মিলেমিশে থাকতে হবে। নীতিগতভাবে আমাদের প্যানেলের সাধারণ সম্পাদক জায়েদ খানকে আমরা সমর্থন দিয়ে এসেছি।

যেহেতু বিষয়টি আদালত পর্যন্ত গড়িয়েছে, তাই আমরা আদালতের রায়ের অপেক্ষা করেছি। আর শুরু থেকেই বলেছি, আদালত যে রায় দেবেন তা সবার মেনে নিতে হবে।

আইএস/এএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়