শিরোনাম
◈ কখন কাকে ধরে নিয়ে যায় কোনো নিশ্চয়তা নেই: ফখরুল ◈ জনপ্রিয়তায় ট্রাম্পের কাছাকাছি বাইডেন ◈ আদালত থেকে জঙ্গি ছিনতাই মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নতুন তারিখ ৮ মে ◈ সেনা গোয়েন্দাসংস্থার বিরুদ্ধে ৬ পাক বিচারপতির ভয় দেখানোর অভিযোগ ◈ নিরস্ত্র ফিলিস্তিনিরা সাদা পতাকা উড়াচ্ছিল, তাদের বূলডোজার দিয়ে মাটি চাপা দিল ইসরায়েলী সেনারা ◈ ইসরায়েলের ওপর অস্ত্র নিষেধাজ্ঞা দ্রুত আরোপ করুন: জাতিসংঘ বিশেষজ্ঞ ◈ যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত ◈ বাংলাদেশে পূর্ণাঙ্গ ও মুক্ত গণতন্ত্র বাস্তবায়নে কাজ করে যাবে যুক্তরাষ্ট্র: ম্যাথিউ মিলার ◈ ঈদের পর কমপক্ষে ২৩ ডিসি’র রদবদল হতে পারে ◈ ৫ থেকে ১৪ এপ্রিলের মধ্যে কর্মদিবস একদিন

প্রকাশিত : ২৭ নভেম্বর, ২০২২, ০৬:০৫ বিকাল
আপডেট : ২৮ নভেম্বর, ২০২২, ১২:২০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

যে কারণে কান্নায় ভেঙ্গে পড়লেন নোরা ফাতেহি

নোরা ফাতেহি

এ্যানি আক্তার: এই সময়ের বলিউডের জনপ্রিয় তারকা নোরা ফাতেহি। হিন্দির ছবির পাশাপাশি দক্ষিণ ভারতের ছবিতেও দেখা যায় তাকে। তেলেগু, মালয়ালম ও তামিল ছবিতেও তার উপস্থিতি নজর কাড়ছে। তবে কেবল বড় পর্দায় নয়, ছোট পর্দা এবং মিউজিক ভিডিওতেও সমান জনপ্রিয় নোরা। জি ২৪ ঘণ্টা

নিজের ব্যক্তিগত বিষয় নিয়ে খুব একটা কথা বলেন না নোরা। তবে এবার মুখ খুললেন তিনি। ছোট পর্দার একটি রিয়েলেটি শোতে বিচারক হিসেবে দেখা যায় এই অভিনেত্রীকে। সেই শোয়ের এক প্রতিযোগীর ‘বরা পচতাওগে’ গানে নাচ দেখে নিজের অতীতে ফিরে যান তিনি। প্রতিযোগীর নাচ দেখে নিজের ইমোশনকে ধরে রাখতে পারেনি নোরা। চোখ থেকে পানি গড়িয়ে পড়ে গালে । 

অভিনেত্রী বলেন, পারফরম্যান্স দেখে চোখে জল চলে এসেছে তার। খুবই ইমোশনাল হয়ে পড়েন তিনি। পাশাপাশি তিনি বলেন, এটা যেন তারই গান। তিনি এটার সঙ্গে খুবই রিলেট করতে পারেন। অতীতে এরকম পরিস্থিতির মধ্যে দিয়ে তিনি গেছেন। যে গান শুনে কেঁদে ফেলেন নোরা, সেই গানটি প্রেমে প্রতারিত হওয়ার কথা বলে। সেই সময় অঙ্গদ বেদীর সঙ্গে প্রেম করতেন নোরা।

নোরার হাতে এখন একাধিক কাজ। শেষবার তাকে দেখা গিয়েছিল ‘থ্যাংক গড’ ছবিতে। মুক্তির অপেক্ষায় রয়েছে ‘অ্যান অ্যাকশন হিরো’ ও ‘১০০ পারসেন্ট’।

এএ/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়