শিরোনাম
◈ এলডিসি উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পাওয়ার প্রস্তুতি নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ ◈ ড. ইউনূসকে নিয়ে শিক্ষামন্ত্রীর বক্তব্য দুঃখজনক: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ জলদস্যুদের হাতে জিম্মি জাহাজ মুক্ত করার বিষয়ে  সরকার অনেক দূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও ◈ পঞ্চম দিনের মতো কর্মবিরতিতে ট্রেইনি ও ইন্টার্ন চিকিৎসকরা ◈ অর্থাভাবে পার্লামেন্ট নির্বাচনে লড়বেন না ভারতের অর্থমন্ত্রী ◈ কখন কাকে ধরে নিয়ে যায় কোনো নিশ্চয়তা নেই: ফখরুল ◈ জনপ্রিয়তায় ট্রাম্পের কাছাকাছি বাইডেন ◈ আদালত থেকে জঙ্গি ছিনতাই মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নতুন তারিখ ৮ মে

প্রকাশিত : ২৪ নভেম্বর, ২০২২, ১১:৫১ দুপুর
আপডেট : ২৫ নভেম্বর, ২০২২, ০৫:৫৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ডায়মন্ডের নাকফুল কাণ্ডে শাকিব, বুবলী, অপুর বাকযুদ্ধ

ইমরুল শাহেদ: বুবলীকে ডায়মণ্ডের নাকফুল উপহার দেওয়ার কথা অস্বীকার করেছেন শাকিব খান। এই নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে রসালো সব আলোচনা হচ্ছে। এ বিষয়ে এবার গণমাধ্যমে কথা বলেছেন শাকিব খান। তিনি জানান, ‘১টা কেন, ১০টাও পেতে পারেন। তার আত্মীয়স্বজন, বন্ধু-বান্ধবেরা আছেন। তবে সবাইকে আশ্বস্ত করে একটা কথা বলতে চাই, কোনো ধরনের ডায়মন্ড নাকফুল আমি তাকে উপহার দিইনি।’ তিনি আরও জানান, ‘সত্যি কথা বলতে, তার সঙ্গে আমার কোনো ধরনের যোগাযোগ নেই।

উপহার দেওয়া কিংবা উইশ করা, কোনোটাই আমার পক্ষ থেকে হয়নি। সন্তানের প্রয়োজনে সে আমাকে বা আমি তাকে লিখলেও তা শুধু শেহজাদকে কেন্দ্র করে যতটুকু দরকার, ততটুকুই হয়, এর বাইরে আর কোনো কিছুর প্রশ্নই আসে না।’ শাকিব খানের এ কথাটি কেউ বিশ্বাস করতে চাইছে না। কেউ কেউ এ ব্যাপারে ক্যারিয়ারের বিষয়টি উল্লেখ করছেন। তারা মনে করেন শাকিব খানের হাতে নিজ বলয়ের কয়েকটি ছবি, যার নাম ইতোমধ্যে শাকিব খান নিজেই প্রকাশ করেছেন এবং অনুদানের একটি ছবি আছে। পাসওয়ার্ড মুক্তি পাওয়ার পর শাকিব খান চারটি ছবির নাম ঘোষণা করেছিলেন। এর মধ্যে ‘বীর’ নামের একটি ছবি হয়েছে। আর বাকিগুলোর কোনো খবর নেই। এক্ষেত্রেও এমনটা হতে পারে মনে করা হচ্ছে। যাহোক, ক্যারিয়ারের স্বার্থে শাকিব খান ও বুবলী হয়তো পাতানো খেলা খেলছেন বলে উল্লেখ করেন একজন নির্মাতা। ঘটনা যাই হোক নাকফুলকে কেন্দ্র করে বুবলী ও অপু বিশ্বাসের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে আকর্ষণীয় সব স্ট্যাটাস পোস্ট হচ্ছে। 

যুদ্ধ শুরু হয় অপু বিশ্বাসের পোস্ট থেকে। শাকিব খান স্ত্রী বুবলীকে দিয়েছেন একটি ‘হীরার নাকফুল’। সেটা নিজের ভেরিফাইড সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন বুবলী। আর সেই খবরের একটি লিংক নিজের ভেরিফাইড ফেসবুকে শেয়ার করেন শাকিব খানের সাবেক স্ত্রী অপু বিশ্বাস। যেখানে ক্যাপশনে লেখেন, ‘কী যে মজা।’ এর আগে জুড়ে দিয়েছেন দশটি হাসির ইমোজি। তারপর থেকেই শুরু বিপত্তি। 

অপু বিশ্বাস সংবাদের লিংকটি শেয়ার করার বিষয়ে বিস্তারিত কিছুই জানাননি। তবে সেখানে তার শুভাকাক্সক্ষীরা অভিনেত্রী বুবলীকে ইঙ্গিত করে নানা মন্তব্য করেন। আর অপুও যে বুবলীকে ইঙ্গিত করে পোস্টটি দিয়েছেন, সেটাও অনুমেয়। অপু বিশ্বাসের পোস্টের পর ছাড় দেননি বুবলী। তিনিও পাল্টা ইঙ্গিতমূলক স্ট্যাটাস দিয়েছেন। যেখানে অপু বিশ্বাসের নাম উল্লেখ না করে এক হাত নিয়েছেন।

বুধবার ফেসবুকে ব্যক্তিগত প্রোফাইলে বুবলী এক স্ট্যাটাসে লেখেন, ‘একজন হঠাৎ করেই বলে উঠলো ‘আরে ওই বেটি যে আপনাদের ছবিসহ নিউজ তার নিজের ফেইসবুক ওয়ালে বাঁধাই করে রাখছে, এটাই তো আপনার মজা। এতেই তো বোঝা যায় তার শয়নে-স্বপনে শুধুই আপনি, হাহাহা।’

আর এই পোস্ট শেয়ার করার পর অপু বিশ্বাস থেমে থাকেননি। আবার তিনিও করলেন পাল্টা আক্রমণ। এবার অপু নিজের ফেসবুকে আবার পোস্ট করেছেন। কিন্তু বুবলীর নাম উহ্য রেখেছেন। তিনি লিখেছেন, ‘শিক্ষিত মানুষের ওয়ালে কল পাড়ের বুলি। বেটি বেটি বেটি’। 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়