শিরোনাম

প্রকাশিত : ০৬ অক্টোবর, ২০২২, ০৫:৪২ বিকাল
আপডেট : ০৭ অক্টোবর, ২০২২, ০৭:৪০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ইলন মাস্কও চারটি বিয়ে করেছেন, আমি করেছি দুটি

বুবলী, শাকিব, অপু বিশ্বাস

এ্যানি আক্তার: চলতি বছরের ৩০ অক্টোবর শাকিব-বুবলী তাদের সন্তানের ছবি প্রকাশ করার পর গণমাধ্যমে শিরোনামের শীর্ষে আসেন তারা। কিন্তু শাকিবের সঙ্গে শুধু বুবলী নয়, যুক্ত হয়েছে আরো তিন জনের নাম রাত্রি, অপু বিশ্বাস এবং পুজা চেরি। এবার এসকল গুঞ্জনকে সামনে রেখে গণমাধ্যমের মুখোমুখি হন শাকিব। ইত্তেফাক, যুগান্তর

গণমাধ্যমকে শাকিব বলেন, আমি শতাধিক ছবিতে অভিনয় করেছি। তাই বলে আমি কি প্রত্যেক নায়িকার সঙ্গেই প্রেম-বিয়ের সম্পর্কে জড়িয়েছি? সবার সঙ্গে কি আমার স্ক্যান্ডাল আছে? আমি তো মাত্র দু’জনকে বিয়ে করেছি। বাকি যেসব খবর রটেছে, সবই তো গুঞ্জন। না হলে যাদের জড়িয়ে আমার সম্পর্কে বলা হচ্ছে তারা কী মুখ বন্ধ করে রাখত? হলিউড-বলিউড এমনকি টলিউডের তারকাদের কথাই যদি বলি, সেখানে তো এমন ঘটনা প্রায়ই ঘটে। সেগুলো নিয়ে কি সে দেশের মানুষের মধ্যে এমন উন্মাদনা কখনো দেখা যায়? টালিগঞ্জের জনপ্রিয় নায়ক প্রসেনজিৎ চারটি বিয়ে করেছেন, ইলন মাস্কও চারটি বিয়ে করেছেন, কই তাদের নিয়ে তো সেসব দেশের মানুষের মধ্যে তেমন টুঁ শব্দ নেই।

তিনি আরও বলেন, বিচ্ছেদের জন্য কেউ বিয়ে করে না। সুন্দর সংসার, আর সুখের আশায় মানুষ বিয়ে করে। কোনো একজনের কারণে কেউ সুখী হয়, কেউ বা হয় না। আমি এখন সুন্দর একটি সুখের সংসার চাই।  

দুই সন্তান জয় ও বীরের প্রসঙ্গে শাকিব খান বলেন, দু’জনই আমার আদরের সন্তান। আমি আমার দুই ছেলেকেই প্রকৃত অর্থে শিক্ষিত করে রেখে যেতে চাই। দুই ছেলেকেই সমান দেখভাল করে যাব। তাদের জীবনে অপূর্ণতা বলে যেন কিছু না থাকে সে চেষ্টা করাই আমার প্রধান দায়িত্ব। ওরা শিক্ষিত ও বড় হয়ে নিজেদের জীবনের সিদ্ধান্ত নিজেরাই নেবে। আমি তাদের প্রকৃত ও আদর্শ মানুষ হিসেবে দেখতে চাই।

এএ/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়