শিরোনাম

প্রকাশিত : ০৫ অক্টোবর, ২০২২, ০৪:২৬ দুপুর
আপডেট : ০৫ অক্টোবর, ২০২২, ০৪:২৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রায়হান রাফির সঙ্গে শাকিব খান

সাকিব খান

এ্যানি আক্তার: কয়েকদিন ধরে গুঞ্জনের শীর্ষে ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। এর সঙ্গে যুক্ত হয়েছে বেশ কয়েকজন চিত্রনায়িকার নামও। এবার শীর্ষে আসার কারন হলো শাকিব খানকে দেখা যাবে পরাণ খ্যাত নির্মাতা রায়হান রাফির সিনেমায়। শাকিব খান ও রায়হান রাফির ভক্তরা নির্মাতাকে বহু আগে থেকেই আবদার করেছেন বলে জানিয়েছেন রায়হান রাফি। সময় টিভি

মঙ্গলবার ৪ অক্টোবর রায়হান রাফি তার ভেরিফায়েড ফেসবুকে লিখেন, আমার প্রথম সিনেমার মুক্তির পর থেকেই শাকিব খান ভক্তদের এবং আমার ভক্তদের সবারই অনুরোধ ছিল আমি যেন শাকিব ভাইয়াকে নিয়ে সিনেমা বানাই। আমার নিজেরও অনেক ইচ্ছা ছিল। কিন্তু এমন কোনো গল্পে আমরা পৌঁছাতে পারছিলাম না, যে গল্পে আমাদের দুজনের বিশ্বাস ছিল।

বাংলাদেশি সিনেমার সুপারস্টার শাকিব খানের সঙ্গে পরিচালক রায়হান রাফির কোলাবোরেশন আসছে  খুব শিগগিরই। দামাল এর পর আমার সবচেয়ে বড় ভেঞ্চার নির্মিত হতে যাচ্ছে এস কে ফিল্মসের সাথে। তবে সিনেমার নাম এখনো জানা যায়নি।

রায়হান রাফি আরও লিখেন, আমার এই সিনেমার প্রযোজক হিসেবে আছেন ওটপি খান ও মনিরুজ্জামান। এই সিনেমার নায়ক হিসেবে আছেন সবার প্রিয় শাকিব খান। আর নায়িকা হিসেবে কে থাকছেন তা সবার জন্য চমক রইল। দোয়া করবেন আমার জন্য। শাকিব ভাইয়ের সাথে আমার প্রথম এই প্রোজেক্ট ইনশাআল্লাহ আপনাদের জন্য ধামাকা কিছুই হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়