শিরোনাম
◈ গাজীপুরে হিটস্ট্রোকে একজনের মৃত্যু  ◈ বিশৃঙ্খলার পথ এড়াতে শিশুদের মধ্যে খেলাধুলার আগ্রহ সৃষ্টি করতে হবে: প্রধানমন্ত্রী ◈ তাপপ্রবাহের কারণে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ক্লাসও বন্ধ ঘোষণা ◈ সোনার দাম কমেছে ভরিতে ৮৪০ টাকা ◈ ঈদযাত্রায় ৪১৯ দুর্ঘটনায় নিহত ৪৩৮: যাত্রী কল্যাণ সমিতি ◈ অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধে বিটিআরসিতে তালিকা পাঠানো হচ্ছে: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ◈ পাবনায় হিটস্ট্রোকে একজনের মৃত্যু ◈ জলাবদ্ধতা নিরসনে ৭ কোটি ডলার ঋণ দেবে এডিবি ◈ ক্ষমতা দখল করে আওয়ামী শাসকগোষ্ঠী আরও হিংস্র হয়ে উঠেছে: মির্জা ফখরুল ◈ বেনজীর আহমেদের চ্যালেঞ্জ: কেউ দুর্নীতি প্রমাণ করতে পারলে তাকে সেই সম্পত্তি দিয়ে দেবো (ভিডিও)

প্রকাশিত : ০৫ অক্টোবর, ২০২২, ১২:১১ দুপুর
আপডেট : ০৫ অক্টোবর, ২০২২, ০৭:১৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

‘অসুস্থ হলেও ছবিটির প্রচারে সব খানে যাব’

মাহিয়া মাহী

ইমরুল শাহেদ: ৭ অক্টোবর ‘যাও পাখি বলো তারে’ ছবির মুক্তিকে সামনে রেখে পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক দ্বিতীয় সংবাদ সম্মেলন করেছেন মঙ্গলবার। প্রথম সংবাদ সম্মেলনে তিনি প্রকাশ করেছিলেন ট্রেলার। দ্বিতীয় সংবাদ সম্মেলনটি ছিল একটু ভিন্ন রকম। এদিনের সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ছবির দুই শিল্পী আদর আজাদ ও মাহিয়া মাহী। এবারের অনুষ্ঠানে শিপন মিত্র ও রাশেদ মামুন অপু উপস্থিত ছিলেন না।

এছাড়া উপস্থিত ছিলেন নায়ক সাইমন সাদিক, ডিএ তায়েব, প্রদর্শক সমিতির কর্মকর্তা, পরিচালক সমিতির একাধিক সদস্য প্রমূখ। সংবাদ সম্মেলনে মোস্তাফিজুর রহমান মানিক উপস্থিত পরিচালকদের মধ্যে মুশফিকুর রহমান গুলজারকে একাধিক বার আগামী দিনে পরিচালক সমিতির সভাপতি হিসেবে উল্লেখ করেছেন। সংবাদ সম্মেলনে প্রদর্শক সমিতির উপদেষ্টা মিয়া আলাউদ্দিন এবং সাধারণ সম্পাদক আলাউদ্দিন উজ্জ্বল প্রদর্শন ব্যবসায়ের নানা দিক তুলে ধরেন। এছাড়া একের পর এক ভালো ভালো ছবি মুক্তি পাওয়ায় চলচ্চিত্র ব্যবসা যে উজ্জীবিত হতে শুরু করেছে সে বিষয়টি তুলে ধরেন।

মাহিয়া মাহি বলেন, ‘আমি সন্তান সম্ভবা হিসেবে অসুস্থ। তারপরও ছবিটির প্রচারে যথা সম্ভব সব যাব আমি।’

পরিচালক মোস্তাফিজুর রহমান  মানিক বলেন, এ ছবিটি একটি বিশুদ্ধ প্রেমের ছবি। অন্যরকম বন্ধুত্ব ও ভালোবাসার গল্প দেখতে পাবেন দর্শক। আশা করছি সবার কাছেই ভালো লাগবে ।

এই অনুষ্ঠানে ১০ জন টিকটকারকে পুরস্কৃত করা হয়। তারা ‘যা পাখি বলো তারে’ ছবির গানগুলো নিয়ে টিকটক করে শ্রেষ্ঠ হয়েছেন। পরিচালক গণমাধ্যমকে জানান, এ ছবির গান নিয়ে অনেকেই টিকটক করেছেন। তাদের মধ্যে যাদের গুলো মানসম্মত হয়েছে তাদের প্রথম দশজনকেই এই পুরস্কার দেওয়া হলো। এই অনুষ্ঠানের আরেকজন অতিথি ছিলেন এই অনুষ্ঠানের মধ্যমনি। তিনি হলেন লণ্ডন প্রবাসী ১০২ বছর বয়সী দবিরুল ইসলাম চৌধুরী। তার বাড়ি সিলেটে। তাকে সবাই দবির চাচা বলেই ছেনে।  

অনুষ্ঠানে তাকে আনা হয়েছে ‘যাও পাখি বলো তারে’ ছবির সঙ্গে সম্পৃক্ত করে। তিনি দীর্ঘদিন বাংলার চেহারা অর্থাৎ প্রাকৃতিক সৌন্দর্য দেখেননি। তিনি ছবিটিতে বাংলার চালচিত্র খুঁজে পাবেন প্রত্যাশা নিয়ে দেশে এসেছেন। বাংলা টিভির চেয়ারম্যান উত্তরীয় পরিয়ে তাকে সম্মান দেখান। তিনি বলেন, ‘যাও পাখি বলো তারে’ ছবিটির গান ও ট্রেলার ছেলে তাকে দেখান। দেখে তার কাছে অনেক ভালো লেগেছে। সবাইকে  ‘ধন্যবাদ’ জানিয়ে ছবিটি সিনেমা হলে এসে দেখার আমন্ত্রণ জানান তিনি। অনুষ্ঠানে ‘দবির চাচা’-কে নিয়ে তথ্যচিত্র দেখানো হয়।

জাহিদ হাসান অভির দ্য অভি কথা চিত্র পরিবেশিত ‘যাও পাখি বলো তারে’ সিনেমার কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন আসাদ জামান। পরিবেশক সংস্থা থেকে জানা যায়, ছবিটি ৩০টি সিনেমা হলে মুক্তি পাবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়