শিরোনাম

প্রকাশিত : ০৩ অক্টোবর, ২০২২, ০৪:৫৬ দুপুর
আপডেট : ০৪ অক্টোবর, ২০২২, ০২:৩১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শাকিবের সঙ্গেই নয়, সব নায়কের সঙ্গেই আমার প্রেম

পূজা চেরি

এ্যানি আক্তার : বেশ কয়েকদিন ধরে শিরোনামের শীর্ষে আছে শাকিব-বুবলী। কিন্তু শাকিবের সঙ্গে শুধু বুবলী নয়, এবার শিরোনামের শীর্ষে যুক্ত হয়েছে অভিনেত্রী পূজা চেরি। গুঞ্জনে আসে শাকিব-পূজার প্রেম বেশ কয়েকদিন ধরেই। মানবজমিন

এ ব্যাপারে পূজা বলেন, এ পর্যন্ত যাদের সঙ্গে কাজ করেছি, শুধু শাকিব নয়, সব নায়কের সঙ্গেই আমার প্রেমের গুঞ্জন উঠেছে। কিন্তু কেউ প্রমাণ দিতে পেরেছে? আমি যে শাকিব খানের সঙ্গে প্রেম করছি, কেউ কি দেখেছেন। আমি ও শাকিব খান একসঙ্গে কোথাও ডেটিংয়ে গেছি কিংবা হাত ধরে আমরা হাঁটছি, এমন প্রমাণ তো থাকতে হবে।

তবে মিথ্যা বলব না, প্রেম তার সঙ্গে করেছি। সেটা চরিত্রের জন্য, সিনেমায়। আমি এর আগে সিয়ামের সঙ্গে, আদ্রিতের সঙ্গে রোমান্টিক দৃশ্য করেছি, প্রেমের গুজব উঠেছে। এবার শাকিব খানের সঙ্গে পর্দায় প্রেম করলাম, মানুষ বাস্তবে প্রেম বলছেন। এসব শুনতে শুনতে অভ্যস্ত হয়ে গেছি। দেখছি, মানুষ আর কত কী বলতে পারে। খারাপ লাগছে, যেটি না করেছি, তার দায়ভার, দোষ নিজের ঘাড়ে নিতে হচ্ছে। তবে আগ বাড়িয়ে আমি কিছুই বলব না। বললে তার মধ্যেও রটনাকারীরা আবার গন্ধ খুঁজবে। 

শাকিব খানের বাসায় বুবলীর সঙ্গে হাতাহাতিও নাকি হয়েছে পূজার। এ বিষয়টি নিয়ে পূজা বলেন, আমিও এটি শুনে অবাক হয়েছি। এটা কীভাবে কী হলো, কোথা থেকে এই খবর বের হলো, আমি জানি না। চরম মিথ্যা কথা।

তিনি বলেন, আমার সঙ্গে বুবলী আপার দুই দিন দুটি অ্যাওয়ার্ড শোতে দেখা হয়েছিল। কথা হয়েছিল একটা শোতে। জাস্ট হাই-হ্যালো হয়েছে, এতটুকুই। যারা এসব কথা বলছেন, তারা প্রমাণ দিক যে আমরা শাকিব খানের বাসায় মারামারি করেছি। এ রকম কোনো কিছুই হয়নি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়