শিরোনাম
◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও

প্রকাশিত : ০২ অক্টোবর, ২০২২, ০৬:২৬ বিকাল
আপডেট : ০৩ অক্টোবর, ২০২২, ১২:৪২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পূজা চেরির স্বামী কে? যা বলছে উইকিপিডিয়া

পূজা চেরি

বিনোদন ডেস্ক: টক অব দ্য টাউনে শাকিব-বুবলী। এ জুটির সঙ্গে বিভিন্ন মহলে শোনা যাচ্ছে ঢালিউডের এ প্রজন্মের নায়িকা পূজা চেরির নাম। বাতাসে গুঞ্জন, শাকিব খানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন পূজা! যদিও গুঞ্জনের সত্যতা নিশ্চিত করা যায়নি। তবে যা রটে, তা কিছুটা হলেও ঘটে- প্রবাদটি বিশ্বাস করতে চাইছেন অনেকে। সময়টিভি, একুশে টিভি

সদ্য উইকিপিডিয়ার একটি স্ক্রিনশট সেই গুঞ্জনের সত্যতা দেখাচ্ছে! স্ক্রিনশটে দেখা যায়, পূজা চেরীর স্বামী হিসেবে নায়ক শাকিব খানের নাম। সেখানে দেখাচ্ছে, ২০২২ সালেই ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা শাকিব খানকে বিয়ে করেছেন পূজা। পরে উইকিপিডিয়ায় গিয়ে এই তথ্যটি দেখতে পাওয়া যায়নি। তবে উইকিপিডিয়া থেকে নেয়া স্ক্রিনশটটি সামাজিক যোগাযোগমাধ্যমের অনেক জায়গায় ঘুরপাক খাচ্ছে। যদিও স্ক্রিনশটটি কতটা সত্য সে বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি। 

এদিকে, পূজা চেরি সম্পর্কে জানতে অনলাইনে সার্চ দিতেই তথ্য-উপাত্তের ক্ষেত্রে বিশ্বব্যাপী প্রবাহমান এই মুক্ত এনসাইক্লোপেডিয়া জানাচ্ছে, ২২ বছরে পা দেয়া এই লাস্যময়ীর বাড়ি খুলনাতে এবং তিনি পড়াশুনা করেছেন মগবাজার গার্লস হাইস্কুলে এবং সিদ্ধেশ্বরী কলেজে।

এসব বিষয়ে জানতে পূজা চেরিকে একাধিকবার ফোন করেও পাওয়া যায়নি। এমনকি বন্ধ পাওয়া গেছে পূজা চেরির মা ঝর্ণা রায়ের নম্বরটিও।


পূজা চেরির দেখা পাওয়া গিয়েছিল গত ২৬ সেপ্টেম্বর, ‘হৃদিতা’ সিনেমার গান প্রকাশ অনুষ্ঠানে। নায়িকার ফেসবুকে সবশেষ, পোস্ট ছিল ২৫ সেপ্টেম্বর সন্ধ্যা ৬টা ৫৯ মিনিটে। এরপর থেকে সামাজিক যোগাযোগমাধ্যমেও পাওয়া যাচ্ছে না পূজাকে।

পূজার এ নীরবতায় বিভিন্ন প্রশ্ন শোনা যাচ্ছে ফিল্মপাড়ায়। আমেরিকার ভিসা পেয়েছেন এ নায়িকা- এমন কথা ভেসে বেড়াচ্ছে এফডিসির আকাশে। যদিও খবরের সত্যতা পাওয়া যায়নি। এছাড়া আরও অনেক গুঞ্জন ভেসে আসছে পূজাকে ঘিরে।

এদিকে, অপু বিশ্বাসের পর ব্যক্তিগত জীবন নিয়ে আবারও আলোচনায় শাকিব-বুবলী। সন্তানের ছবি প্রকাশ্যে এনেছেন তারা। শুক্রবার দুপুর ১২টায় নিজের ফেসবুকে ছবি শেয়ার করেন বুবলী। জানান, তার সন্তানের বাবা শাকিব খান। ছেলের নাম শেহজাদ খান বীর।

তার ঠিক ১৯ মিনিট পর একই ছবি পোস্ট করেন শাকিব খান। স্বীকার করেন শেহজাদের বিষয়টি। এরপর আবারও নড়েচড়ে বসে শোবিজ দুনিয়া। বুবলীর বাসায় ভিড় করতে থাকে উৎসুক জনতা। যদিও পরে জানা যায়, এ বাসায় থাকেন না বুবলী। এএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়