শিরোনাম

প্রকাশিত : ০২ অক্টোবর, ২০২২, ১২:২২ দুপুর
আপডেট : ০২ অক্টোবর, ২০২২, ১১:৪৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বীরের দুটি ছবি পোস্ট করে দোয়া চাইলেন বুবলী

মহসীন কবির: এবার বীরের দুটি ছবি নিজের ফেসবুক পেইজে পোস্ট করে সবার কাছে দোয়া ও ভালোবাসা চাইলেন চিত্রনায়িকা মা বুবলী। রোববার (২ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে ফেসবুকে ছেলে বীরের ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, “বিনাশর্তে আমার ন্সেহময়ী ছেলেকে ভালোবাসার জন্য সবাইকে অনেক ধন্যবাদ। আপনাদের প্রার্থনায় রাখবেন তাকে।”

গত ২৭ সেপ্টেম্বর সোশ্যালে দুটি ছবি পোস্ট করতেই আলোচনার কেন্দ্র বিন্দুতে উঠে আসেন। একটি ছবিতে ‘বেবি বাম্প’ স্পষ্ট ছিল। পরে জানা যায় প্রায় আড়াই বছর আগে সন্তানের মা হয়েছেন তিনি। নানা গুঞ্জনের মধ্যে দু’দিন পরে শুক্রবার (৩০ সেপ্টেম্বর) প্রথমে বুবলী ও পরে শাকিব খান সন্তান ‘শেহজাদ খান বীর’র ছবি প্রকাশ করে অফিশিয়াল ঘোষণা দিয়ে বিষয়টি স্পষ্ট করেন।

জানা গেছে, ২০২০ সালের ২১ মার্চ পুত্র সন্তানের জন্ম দেন এই তারকা দম্পতি। সন্তানের নাম শেহজাদ খান বীর। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে সন্তান জন্ম দেন অভিনেত্রী

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সকালে শাকিব খান ফেসবুকে ছেলে বীরের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করে লেখেন, “আমরা চেয়েছিলাম একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন ভালোর জন্যই করেন। সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়