শিরোনাম

প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর, ২০২২, ০৩:৪১ দুপুর
আপডেট : ০১ অক্টোবর, ২০২২, ০১:২৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

যে কারণে শাকিব-বুবলীর ছেলের নাম ‘বীর’

শাকিব-বুবলীর ছেলের নাম ‘বীর’

এ্যানি আক্তার : ২০২০ সালের ২১ মার্চ  বুবলী যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন। সন্তানের নাম রাখা হয় শেহজাদ খান বীর। সকলে ধরে নিয়েছেন বুবলী-শাকিব অভিনীত কাজী হায়াতের ‘বীর’ ছবিটির নাম সন্তানের নামের সঙ্গে তাৎপর্যপূর্ণভাবেই যুক্ত করেছেন।

বেবি বাম্পের ছবি প্রকাশ করার পরই বুবলির সন্তান নিয়ে গুঞ্জন শুরু হয়। কয়েকদিন আগে বুবলী কোনো গণমাধ্যমের সঙ্গে কথা না বলে কথা বলেছেন একটি টিভি চ্যানেলের সঙ্গে। সেখানে তিনি বলেছেন, ঘটনাতো একটা আছেই। খুব তাড়াতাড়ি সেটা জানান দেব। তবে অশালীনভাবে কিছু হয়নি। কিন্তু বুবলী সন্তানের ছবি প্রকাশ করলেও কাবিননামা প্রকাশ করেননি। 

২০১৮ সালের ১২ মার্চ শাকিব খান ও অপু বিশ্বাসের বিবাহবিচ্ছেদ কার্যকর হয়। এরপর দুজনের পথে চলে যায়। দুজনই নতুন করে নিজেদের দিকে মনোযোগী হন। কিন্তু ২৮সেপ্টেম্বর সকালে অপু বিশ্বাস নতুন আলোচনার জন্ম দেন। সোশ্যাল মিডিয়া বেশ কয়েকটি ছবি পোস্ট করে উচ্ছ্বাস প্রকাশ করেন অপু বিশ্বাস। শাকিব খানের বাসায় জয়ের কেক কাটার আনন্দঘন মুহূর্তের বেশ কিছু ছবি শেয়ার করেন নিজের ফেসবুক পেজে। ছবির ক্যাপশনে অপু বিশ্বাস লেখেন, ‘সুখী পরিবারের কিছু মুহূর্ত। আমাদের জন্য সবাই দোয়া করবেন। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়