শিরোনাম

প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৪ রাত
আপডেট : ২৯ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মালদ্বীপে সংগীতশিল্পী তানিশা খান, ৩০ সেপ্টেম্বর স্টেজ শো

তানিশা খান

মনিরুল ইসলাম:  সংগীতশিল্পী তানিশা খান। এক দশক আগ থেকেই সঙ্গীতে পথচারণা শুরু। গানকে ভালোবেসেই এ জগতে আসেন তানিশা খান। 

কোভিড-১৯ মহামারির কারণে স্টেজ শো থেকে বিরত থেকেছেন তিনি।  আবার শুরু করছেন স্টেজ শো পারফর্মেন্স। সেই ধারাবাহিকতায়  তানিশা খান এবার মালদ্বীপে 'বাংলা কালচারাল নাইট ২০২২' এ স্টেজ শো করতে গিয়েছেন। মালে ত্রুকেট ষ্টেডিয়ামে ৩০ সেপ্টেম্বর স্টেজ শোতে অংশ নিবেন জানালেন তানিশা খান।

একক মৌলিক গানের পাশাপাশি দ্বৈত গানেও রয়েছে তার দক্ষতা এবং দর্শকপ্রিয়তা।  দেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পীদের সাথে দ্বৈত গান করার পাশাপাশি নিজের একক মৌলিক গান দিয়ে শ্রোতা দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন। নতুন গান নিয়েও রয়েছে তার ব্যস্ততা। 

তানিশা বলেন, করোনার কারণে এমনিতেই স্টেজ শো বন্ধ ছিলো।  এখন আবার শুরু হয়েছে।  দেশে ও বাইরে। আমি এমনিতেই অল্প স্টেজ শো করি। অনেক দিন পর তাই দেশের বাইরে  শো করতে আসলাম। দোয়া করবেন। দর্শক-শ্রোতাদের মন যেনো জয় করতে পারি। দেশের মান রাখতে পারি।

এদিকে, সম্প্রতি প্রথমবার সিনেমার প্লেব্যাকে  কণ্ঠ দিয়েছেন তানিশা খান। সিনেমার নাম ‘পতন’। সিনেমাটি  পরিচালক মিজানুর রহমান শামীম। গানের শিরোনাম ‘আঠারো হাজার মাখলুকাত’। এটি লিখেছেন মিজানুর রহমান শামীম। সুর করেছেন টিটন মামা। সংগীতায়োজন করেছেন সুজন আনসারী। গানটিতে তানিশার সঙ্গে দ্বৈতকণ্ঠ দিয়েছেন কামরুজ্জামান রাব্বি।

  • সর্বশেষ