শিরোনাম
◈ ভুটানের রাজার সঙ্গে থিম্পু পৌঁছেছেন তথ্য প্রতিমন্ত্রী ◈ চট্টগ্রামের জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে ◈ জিয়াও কখনো স্বাধীনতার ঘোষক দাবি করেনি, বিএনপি নেতারা যেভাবে করছে: ড. হাছান মাহমুদ ◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর, ২০২২, ১০:৪৫ রাত
আপডেট : ২৮ সেপ্টেম্বর, ২০২২, ১০:৪৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কোটি টাকা পারিশ্রমিক নিয়ে ফিরছেন সালমান

সালমান খান

এ্যানি আক্তার: চলতি বছরের অক্টোবর মাসের প্রথম সপ্তাহে পর্দায় দেখা যাবে ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বস-এর ১৬তম আসরের। এবারও যে বলিউড সুপারস্টার সালমান খান থাকছেন অনুষ্ঠনের কেন্দ্রে, তা আগেই জানা গেছে। সেইসঙ্গে বি-টাউনে জোর গুঞ্জন ছিল, ভাইজান নাকি এবার বিপুল অঙ্কের টাকার বিনিময়ে শো করতে ফিরেছেন। টাকার অঙ্কটাও চোখ কপালে তোলার মতো। হাঙ্গামা সালমান নাকি এবারের বিগ বসের আসরে এক হাজার কোটি রুপি (বাংলাদেশি টাকায় ১ হাজার ২৫১ কোটি টাকার বেশি) পারিশ্রমিক নিচ্ছেন। তবে এই গুঞ্জনে পানি ঢেলেছেন সালমান নিজেই। এসব নিয়ে মজা করা ছাড়তে পারেন।

বিগ বস’র ১৬তম আসরের নতুন প্রোমোতে ভারতীয় চলচ্চিত্রের বিখ্যাত ভিলেন ‘মোগাম্বো’র চরিত্রে দেখা গেছে সালমানকে। বিগ বস’র ১৬তম আসরের নতুন প্রোমোতে ভারতীয় চলচ্চিত্রের বিখ্যাত ভিলেন ‘মোগাম্বো’র চরিত্রে দেখা গেছে সালমানকে।

গতকাল মঙ্গলবার এক প্রেস কনফারেন্সে নিজের পারিশ্রমিক নিয়ে চলতে থাকা গুঞ্জনের অবসান ঘটান তিনি। সালমান জানান, অনুষ্ঠান থেকে তিনি যেই টাকা নিচ্ছেন, তা হাজার কোটি টাকার চার ভাগের এক ভাগও না।

সালমান মজা করে বলেন, এত টাকা নিলে আমার আর বাকি জীবনে কোনো কাজ করার দরকার হতো না। কোনো একদিন আমি হয়তো এই বিশাল অঙ্কের টাকা আয় করব। যদি আমি এত টাকা পাইও, তাও আমার অনেক খরচ আছে। যেমন—উকিলের ফি দেওয়া, আমার উকিলের বেতন অনেক বেশি।

এদিকে, এবারের আসরে কারা প্রতিযোগী হবেন সে বিষয়ে রয়েছে বেশ কৌতূহল। জানা গেছে, টিনা দত্ত, গৌতম ভিগ, শ্রিজিতা দে, শালীন ভানোত, নিমৃত কৌর আহুয়ালিয়া, মানয়া সিং, সৌন্দর্য সিং, গোরি নাগোরি এবারে বিগ বসের বাড়িতে প্রবেশ করতে পারেন। তবে নিশ্চিত করে এখনো কিছু জানায়নি কালার্স কর্তৃপক্ষ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়