শিরোনাম
◈ জি এম কাদেরের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালনে বাধা নেই : হাইকোর্ট ◈ ১০ টাকায় টিকিট কেটে চক্ষু পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী ◈ বন্দি জঙ্গিরা যেন রাষ্ট্রবিরোধী তৎপরতা চালাতে না পারে: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ বেসিক ব্যাংক কেলেঙ্কারি: ৩ মাসের মধ্যে তদন্ত শেষ করতে নির্দেশ ◈ মুজিব কোট পরলেই মুজিব সৈনিক হওয়া যায় না: কাদের ◈ ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্য দিলেন পরীমণি ◈ অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগকারিদের জন্য বিশেষ সুযোগ  ◈ রংপুর সিটি নির্বাচনে মোস্তাফাকে লাঙ্গলের মেয়র প্রার্থী ঘোষণা রওশনের ◈ পুলিশে ছেয়ে গেছে চীনের রাজপথ ◈ টাঙ্গাইলে বাসচাপায় দুই ব্যাংক কর্মকর্তা নিহত

প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর, ২০২২, ১২:৫৭ দুপুর
আপডেট : ২৯ সেপ্টেম্বর, ২০২২, ০৯:০৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শাকিব খানের বাসায় অপু, বেবি বাম্পের ছবি প্রকাশ বুবলীর

ইমরুল শাহেদ: চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী ফেসবুকে বেবি বাম্পের ছবি পোস্ট করে আলোচনা সমালোচনার মুখে পড়েছেন। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমি আমার জীবনের সঙ্গে। ফিরে দেখা আমেরিকা।’ বুবলী সন্তানের মা হয়েছেন এ ব্যাপারটি এখন স্পষ্ট। স্বভাবতই প্রশ্ন উঠেছে বুবলীর সন্তানের পিতা কে? এই কৌতুহলের জবাবে বুবলী বলেছেন, ‘কিছু ব্যাপার তো আছেই।

ছবি: ১৮ মার্চ ২০১৭

আমি একজন মুসলিম, তো এটুকুই বলব, আমাদের যা হয়েছে খুব সুন্দর ও শালীনভাবে হয়েছে। কয়েকদিনের মধ্যেই আমি বিষয়টা ক্লিয়ার করে দেব।’ প্রশ্ন হচ্ছে যুক্তরাষ্ট্র থেকে তিনি ফিরে দীর্ঘদিন আগে বেবি বাম্পের ছবিটি এখন পোস্ট করলেন। তিনি সন্তান সম্ভবা হয়েই যুক্তরাষ্ট্রে গেছেন। এটা সকলেরই জানা। সেখানে তার সন্তান হয়েছে এবং সে সন্তানকে দেখতে হাসপাতালে শাকিব খান গিয়েছিলেন এমন গুঞ্জনও ঢাকায় ছিল। 

মঙ্গলবার ছিল শাকিব-অপু দম্পতির একমাত্র সন্তান আব্রাহাম খান জয়ের জন্মদিন। সেদিন জয়কে নিয়ে অপু বিশ্বাস গিয়েছিলেন শাকিব খানের বাসায়। সেখানে ছেলেকে নিয়ে কেক কাটেন শাকিব খান। সেই ছবি ফেসবুকে পোস্ট করার অব্যবহিত পরেই বুবলী বেবি বাম্পের ছবিটি পোস্ট করেছেন। এর থেকেই সবাই অনুমান করছেন বুবলীর সন্তানের পিতা কে? 

একটু অতীতে গেলেই দেখা যাবে, বুবলী পারিবারিক একটি ছবি পোস্ট করেছিলেন ফেসবুকে। সে ছবিতে বুবলীর বাসায় শাকিব খানকেও দেখা যায়। ছবির ক্যাপশনে বুবলী লিখেছিলেন, ‘ফ্যামিলি টাইম’। সেই ছবিটির পরই অপু বিশ্বাস প্রকাশ করেন শাকিব খানের সন্তানের মা হওয়ার কাহিনী। অপু বিশ্বাসের কাহিনী প্রকাশ হওয়ার পর শাকিব খানের প্রতি সকলের দৃষ্টিভঙ্গি নেতিবাচক হয়ে উঠে। পরিস্থিতি মোকাবিলায় চতুর শাকিব দ্রুত অপুকে স্ত্রী হিসেবে মেনে নেয় এবং এক পহেলা বৈশাখে সপরিবারে তাকে সোনার হোটেলেও দেখা যায়। পরিস্থিতি সামাল দিয়ে ধীরে সুস্থে পরে অপুকে ডিভোর্স দেন। 

বুবলীর ক্ষেত্রে কি ঘটবে এবং তিনি কাকে সন্তানের পিতা বলবেন সেটা রহস্য করছেন বুবলী। কিন্তু তিনি যাই বলুন না কেন সামাজিকভাবে তা ইতিবাচক হবেই এমনটা আশা করা যায় না। বিশেষ করে ক্যারিয়ারের ক্ষেত্রে। এমনিতেই বুবলী অভিনীত ছবিগুলো তেমন একটা ব্যবসা করছে না। বাণিজ্যিক ছবিতে তার চাহিদা অনেকটাই ক্ষীণ হয়ে পড়েছে। পরিচালক শফিক হাসান রসিকতা করে লিখেছেন, ‘সালমান খান অনেক নায়িকার সঙ্গেই কাজ করেন, কোনো নায়িকা সন্তানসম্ভবা হয় না।’ 

২০২১ সালের জানুয়ারিতে একটি টেলিভিশন চ্যানেলে বুবলীকে প্রশ্ন করা হয়েছিল মা হতে যাচ্ছেন কি না? এ প্রশ্নের সরাসরি জবাব দেননি বুবলী। অবশ্য মা হতে যাওয়া কিংবা মা হয়েছেন এমন প্রশ্নের জবাব কখনোই সরাসরি নাকচ করেননি ‘বসগিরি’ ছবির নায়িকা। এবার তিনি জানালেন কয়েকদিনের বিষয়টা ক্লিয়ার করবেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়