শিরোনাম
◈ ঝালকাঠিতে ট্রাকচাপায় নিহতদের ৬ জন একই পরিবারের ◈ গাজীপুরের টঙ্গি বাজারে আলুর গুদামে আগুন ◈ রাজনৈতিক বিশ্লেষক মনোয়ারুল হক মারা গেছেন ◈ ভারতের পররাষ্ট্র সচিব শনিবার ঢাকা আসছেন ◈ দুই এক পশলা বৃষ্টি হলেও তাপদাহ আরো তীব্র হতে পারে  ◈ এথেন্স সম্মেলন: দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনায় সম্মিলিত প্রয়াসের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর ◈ কেএনএফ চাইলে আবারও আলোচনায় বসার সুযোগ দেওয়া হবে: র‌্যাবের ডিজি ◈ ওবায়দুল কাদেরের হৃদয় দুর্বল, তাই বেশি অবান্তর কথা বলেন: রিজভী ◈ মধ্যপ্রাচ্যের পরিস্থিতি বিবেচনায় প্রস্তুতি নেওয়ার নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী ◈ বাংলাদেশ সংকট থেকে ঘুরে দাঁড়াতে শুরু করেছে: অর্থমন্ত্রী

প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর, ২০২২, ০৫:১৮ বিকাল
আপডেট : ২৪ সেপ্টেম্বর, ২০২২, ০৫:১৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রিলিজিয়ন টুডে উৎসবে সেরা স্বল্পদৈর্ঘ্য ‘গ্রেভইয়ার্ড’

রাশিদ রিয়াজ : ২৫তম রিলিজিয়ন টুডে চলচ্চিত্র উৎসবে ইরানি নাটক ‘গ্রেভইয়ার্ড’  সেরা শর্ট ফিল্ম নির্বাচিত হয়েছে। রোববার ইতালীয় শহর ট্রেনটোতে আয়োজকরা বিজয়ীদের নাম ঘোষণা করেন।

আলী দারাই পরিচালিত চলচ্চিত্রটি ইরানে ছড়িয়ে পড়া সাধারণ বিষয়গুলোর একটি নিয়ে নির্মাণ করা হয়েছে। এতে অল্পবয়সী এক মায়ের গল্প উপস্থাপন করা হয়েছে। সে অবহেলার কারণে তার সন্তানকে হারিয়েছে। এদিকে, ইরানে দাফনের অনুমতি পাওয়ার জন্য পিতার উপস্থিতি প্রয়োজন, তাই তরুণী মা তার নিখোঁজ স্বামীকে খুঁজে বের করার চেষ্টা করছেন এবং সময়ের সাথে সাথে তিনি গুরুতর সমস্যায় জড়িয়ে পড়েন।

ইরানের পরিচালক নার্গেস আবিয়ার, মঙ্গোলিয়ার সেঞ্জেল দাভাসাম্বু, মার্কিন যুক্তরাষ্ট্রের মাইকেল ম্যাডিসন, ইতালির প্যাট্রিজিয়া মরগান্তে এবং নাইজেরিয়ার গডফ্রে ওমোডোরিওনের সমন্বয়ে গঠিত জুরি বোর্ড বিভিন্ন বিভাগে বিজয়ীদের বাছাই করেন।সূত্র: তেহরান টাইমস।

  • সর্বশেষ
  • জনপ্রিয়