শিরোনাম
◈ রসায়নে নোবেল পেলেন তিন বিজ্ঞানী ◈ বিদ্যুৎ উৎপাদনের নামে দুর্নীতি করে জাতিকে সংকটে ফেলেছে সরকার: মির্জা ফখরুল ◈ বিএনপির রাজনীতি মানেই সাম্প্রদায়িক রাজনীতি: কাদের ◈ দেশে ৫ কোটি ৫৬ লাখ ডোজের বেশি টিকা দেওয়া হয়েছে : স্বাস্থ্য অধিদপ্তর ◈ জাতীয় গ্রিড বিপর্যয়, দেশ পরিচালনায় সরকারের ব্যর্থতার প্রমাণ: জিএম কাদের ◈ রাঙ্গামাটিতে পাহাড় ধসে যোগাযোগ বন্ধ, আটকা পড়েছেন হাজারো পর্যটক ◈ রাশিয়ার চেয়ে আট গুণ ক্ষতির মুখে পড়বে ইউক্রেনের অর্থনীতি: বিশ্ব ব্যাংক ◈ যুক্তরাজ্য-যুক্তরাষ্ট্র সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন বৃহস্পতিবার ◈ খিলগাঁওয়ে বাসা থেকে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার ◈ খেরসনের অংশবিশেষ পুনরুদ্ধার করেছে ইউক্রেন (ভিডিও)

প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর, ২০২২, ১০:১৮ দুপুর
আপডেট : ২৪ সেপ্টেম্বর, ২০২২, ০১:০৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাকি যা আছে, সেটা পরে দেখবেন

ফারদিন দীঘি

আলামিন শিবলী : শিশুশিল্পী হিসেবে জনপ্রিয়তা পাওয়া প্রার্থনা ফারদিন দীঘি এখন চলচ্চিত্রের নায়িকা। নায়িকা হওয়ার এক বছর পার না হতেই আলোচনা-সমালোচনার তুঙ্গে দীঘি। এত এত আলোচনা-সমালোচনা, তবুও থেমে থাকেননি তিনি। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় নিজের ওজন নিয়ে ব্যাপক বুলিংয়ের শিকার হতে হয় দীঘিকে।

দীঘি এই বিষয়টি নিয়ে এতদিন চুপ থাকলেও সম্প্রতি মুখ খুলেছেন। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাসে এই তারকা লেখেন, ‘আমার ওজন নিয়ে সবাই খুব চিন্তিত! আসলে তারা ভুলেই গেছেন আমি একজন অভিনয়শিল্পী, যার কাজ মূলত অভিনয় করা, জিম প্রশিক্ষক না।’

তিনি আরও বলেন, অনেক দিন ধরেই শুনছিলাম, আমি ফিটনেট সচেতন না। তবে আমি সেটা করার জন্য আমার সর্বোচ্চ চেষ্টা করছি। কিন্তু তারপরও কিছু মানুষ আছে, যারা কানের সামনে এসে এগুলো বলে খুব পৈশাচিক আনন্দ পায়। এই যে কটূ কথাগুলো বলে একজনকে ছোট করাটা—এই জিনিসটা আমার একদমই পছন্দ না।

একজন অভিনেত্রীকে সবার আগে তার কাজ দিয়ে মূল্যায়ন করা উচিত। যেহেতু আমি একজন অভিনেত্রী, তাই আমার প্রথম কাজটাই হচ্ছে অভিনয় করা। বাকি যা আছে আছে, সেটা পরে দেখবেন। যদি আমাকে আপনাদের যাচাই করতেই হয়, অভিনয় পারি কি না, সেটা দিয়ে করুন।

দীঘি বলেন, অনেকটা সময় চুপ থেকে মনে হলো বিষয়টা সবাই সহজভাবে নিচ্ছে না। তাই ভাবলাম, স্ট্যাটাস দিয়ে দেখি কী হয়। কারণ, এই বিষয়টি সবারই বোঝা উচিত পৃথিবী এখন আগের থেকে অনেকটাই এগিয়ে গেছে। আমরা যদি এখনও আগের চিন্তা-ভাবনাতেই পরে থাকি যে, নায়িকা মানে স্লিম ফিগার, নায়িকা মানে জিরো ফিগার, তা ছাড়া নায়িকা হবে না। এই জিনিসটা থেকে বের হওয়া উচিত।

  • সর্বশেষ
  • জনপ্রিয়