শিরোনাম

প্রকাশিত : ২০ সেপ্টেম্বর, ২০২২, ০৯:৪৪ রাত
আপডেট : ২১ সেপ্টেম্বর, ২০২২, ০৭:৩৩ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঐশ্বরিয়া, দিয়া মির্জা ও রানীর সঙ্গে শারীরিক সম্পর্কে জড়ান বিবেক

ঐশ্বরিয়া, দিয়া মির্জা ও রানী

এ্যানি আক্তার : বলিউডের দুই অভিনেতা সালমান খান ও বিবেক ওবরয়ের যুদ্ধ নিয়ে তোলপাড় ছিল বলিউড পাড়া। যাকে নিয়ে দুই অভিনেতাদের মধ্যে এত তিক্ততা তিনি হলেন প্রাক্তন মিস ওয়ার্ল্ড এবং মনোমুগ্ধকর অভিনেত্রী ঐশ্বরিয়া রাই। 

সালমানের সঙ্গে তিক্ত বিচ্ছেদের কাঁটা মুছে বিবেকের সঙ্গে জড়িয়েছিলেন ঐশ্বরিয়া, খবরটা মোটেও ভালোভাবে নেয়নি সালমান খান। আর সেই ক্ষোভে বিবেককে টার্গেট করলেন বলিউডের ‘ভাইজান’। এক রাতেই বিবেককে ৪১ বার ফোন করে হুমকি দেন সালমান। সালমানের বিরুদ্ধে একের পর এক অভিযোগ করে তোলপাড় সৃষ্টি করেন বিবেক। 

ঐশ্বরিয়া রাই, রানী মুখার্জি, দিয়া মির্জার সঙ্গে বিবেকের প্রেম চলছে এমন সালমান অশালীন ইঙ্গিত দিলেন সালমান! এমনই অভিযোগ করলেন ‘সাথিয়া’ ছবির অভিনেতা। বিবেক একটি সংবাদ সম্মেলনে একের পর এক সালমানের বিরুদ্ধে অভিযোগ করেছেন। তিনি আরও অভিযোগ করেছেন যে সালমান তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেছেন।

বিবেক বলেন, এক রাতে সে আমাকে ৪১ বার ফোন করেছে। মাতাল বলে গালিগালাজ করে। সে জানতে চায়, আমি কার সাথে সম্পর্কে আছি। শুনে আমি বলি, এটা ব্যক্তিগত ব্যাপার। এরপর সালমান একে একে অভিনেত্রীদের নাম বলা শুরু করেন। বিবেক বলেন, সালমান ঐশ্বরিয়া, দিয়া মির্জা , রানী মুখার্জির, সোমি আলীর নামও নেয়। এসব শুনে আমি অবাক হয় গেলাম। তারা আমার সহকর্মী। তাদের সাথে আমার শুধুই বন্ধুত্ব। কিন্তু আমার নাম কেন সোমি আলীর সঙ্গে জড়িত? সোমির সাথে হয়তা মোটে চারবার কথা হয় আমার।

বিবেক আরও বলেন, তাদের সবার সঙ্গে আমার শারীরিক সম্পর্ক রয়েছে। এরপর বিবেক বলেন, এত কথা শুনেও আমি চুপ করে ছিলাম। আমায় এমন ভাষায় গালিগালাজ করেছে যা আমি ভাষায় প্রকাশ করতে পারছিনা। এই অভিনেত্রীদের শারীরিক গঠন সম্পর্কে কথা বলার সময় আমার বাগদত্তা গুরপ্রীতের নাম উল্লেখ করেছিলেন। তখন নিজেকে ধরে রাখতে পারিনি। আমি তাকে থামানোর চেষ্টা করি। সালমান ও বিবেকের তিক্ততা বলিউডে তোলপাড় সৃষ্টি করে বি-টাউন এখনও ভুলতে পারেনি দুই দশকের পুরনো এই ঘটনা।

সালমান-ঐশ্বরিয়ার প্রথম দেখা হয়েছিল পরিচালক সঞ্জয় লীলা বানসালির ছবি 'হাম দিল দে চুকে সনম'-এর সেটে। পর্দার রোমান্স বাস্তবেও প্রভাব ফেলেগেছে বাস্তব জীবনেও। পরিবারের অসম্মতি থাকা সত্ত্বেও সালমানের প্রেমে পড়েছিলেন ঐশ্বরিয়া। কিন্তু পরে তাদের সম্পর্ক ভেঙ্গে যায়। ঐশ্বরিয়ার অভিযোগ, সালমান তাকে নির্যাতন করতেন। সালমানের সঙ্গে বিচ্ছেদের পর বিবেকের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন প্রাক্তন বিশ্বসুন্দরী। এরপর বিবেকের সঙ্গে সম্পর্ক টিকেনি ঐশ্বরিয়ার। বর্তমানে তিনি বচ্চন পরিবারের বধূ। এখনও সালমানের সঙ্গে তার সরাসরি দেখা বন্ধ। পুরনো এই ঘটনা এখনও ভুলতে পারেনি বি-টাউন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়