শিরোনাম
◈ দেশের যেসব অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের আশঙ্কা ◈  সরকার থেকে বরাদ্দ করলে সংসদ সদস্যদের গাড়ি আমদানির প্রয়োজন নেই: সংসদে আলোচনা ◈ ঈদে যানজট এড়াতে ডিএমপির ২২ নির্দেশনা ◈ ব্রিকসকে দেওয়ার মতো অনেক কিছু রয়েছে বাংলাদেশের: ডা. দীপু মনি ◈ পল্টনে ফাইন্যান্স টাওয়ারের আগুন নিয়ন্ত্রণে ◈ নেপিয়ার ঘাস খেয়ে মারা গেলো খামারের ২৬ গরু ◈ এমপি আনার হত্যা তদন্তে কোনো চাপ নেই: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ তারেক রহমানসহ পলাতক আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে: সংসদে প্রধানমন্ত্রী ◈ সাধারণ নাগরিকের মতো করেই ড. ইউনূসের বিচার হচ্ছে: আইনমন্ত্রী ◈ ড. ইউনূসের কথা অসত্য, জনগণের জন্য অপমানজনক: আইনমন্ত্রী

প্রকাশিত : ২০ মে, ২০২৪, ০৬:০১ বিকাল
আপডেট : ২০ মে, ২০২৪, ১১:২৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নাগরিকত্ব পেয়ে প্রথমবার ভোট দিলেন অক্ষয়

শিমুল চৌধুরী ধ্রুব: [২] কানাডিয়ান কুমার’-এ তকমা আর থাকছে না, এবার নাগরিকত্ব পেয়ে প্রথমবার ভারতের লোকসভা নির্বাচনে ভোট দিলেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার।

[৩] সোমবার (২০ মে) সকালে ঘুম থেকে উঠেই খাকি পোশাকে বুথে পৌঁছে গিয়েছিলেন তিনি। সাধারণ ভোটারদের মতো বুথের লাইনে দাঁড়িয়ে ভোট দিয়েছেন।

[৪] এ সময় অভিনেতা বলেন, আমি চাই আমার ভারতের আরও উন্নতি হোক। দেশ আরও পোক্ত হোক সব দিক থেকে। আর সেটা মাথায় রেখেই আমি ভোট দিয়েছি। জনতা যাকে সঠিক মনে করবে, তাকেই ভোট দিক। 

[৫] অক্ষয় জানান, তার মনে হয় এবার বহু সংখ্যক ভোটাররা বুথে এসেছেন। তিনি সকালে দেখেন পোলিং বুথে প্রায় ৫০০-৬০০ ভোটারের ভিড়।

[৬] সাংবাদিকদের প্রশ্নের জবাবে অক্ষয় বলেন, ভিড়ের মাঝে লাইন ভেঙে ঢুকে না গিয়ে অপেক্ষা করেছি, আর প্রথমবার ভারতের নাগরিকত্ব পেয়ে ভোট দিতে এসে আমার দারুণ অভিজ্ঞতা হলো। 

[৭] উল্লেখ্য, এর আগে অক্ষয় কুমারের কানাডার নাগরিকত্ব ছিল। অনেক চেষ্টার পর গত বছর ভারতের নাগরিকত্ব পেয়েছেন। অক্ষয়ের পাশাপাশি মুম্বাইতে সকালে ভোট দিতে দেখা গিয়েছে জাহ্নবী কাপুর, তাব্বু, ফারহান আখতারদের মতো অভিনেতাদের।

[৮] গত ২৯ এপ্রিল থেকে শুরু হয়েছে ‘জলিএলএলবি ৩’ সিনেমার শুটিং। সিনেমার গল্পে মুখোমুখি সংঘর্ষ বাঁধবে দুই জলির মধ্যে। থাকছে বিচারপতি সৌরভ শুক্লার চরিত্রই। সব ঠিকঠাক চললে ২০২৪ সালের শেষের দিকে মুক্তি পাবে এই সিনেমা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়