শিরোনাম
◈ সরকারের কাছে 'আট দফা দাবি' কোটা সংস্কার আন্দোলনকারীদের ◈ শুক্রবারের সহিংসতায় ঢাকায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩২ জনে ◈ এটা অবশ্যই কারফিউ, এটা নিয়ম অনুযায়ীই হবে এবং সেটা শুট অ্যাট সাইট হবে: ওবায়দুল কাদের ◈ কারফিউ’র পরিপত্র জারি ◈ কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা কোটা আন্দোলনকারীদের ◈ ওবায়দুল কাদের কারফিউ জারি প্রসঙ্গে যা বললেন ◈ সারা দেশে কারফিউ জারি, সেনা মোতায়েনের সিদ্ধান্ত ◈ নরসিংদীর কারাগারে হামলার পর বের হয়ে গেছে কয়েকশ কয়েদি ◈ বাংলাদেশে সহিংসতা ও মৃত্যুর ঘটনায় জাতিসংঘের উদ্বেগ ◈ রাজধানীর উত্তরা, মোহাম্মদপুর, বাড্ডাসহ বিভিন্ন এলাকায় আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ

প্রকাশিত : ০৪ জুন, ২০২৩, ০৯:১৮ রাত
আপডেট : ০৪ জুন, ২০২৩, ০৯:১৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

তীব্র গরমের মধ্যেও নির্বাচনী প্রচারণায় সরগরম সিলেট নগরী

সুবর্ণা হামিদ: তীব্র দাবদাহের কারণে যখন প্রয়োজন ছাড়া ঘর থেকে কেউ বেরোতে চাচ্ছে না, সেখানে তাপপ্রবাহ উপেক্ষা করে চলছে নির্বাচনী প্রচার প্রচারণা। সকাল থেকে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন প্রার্থীরা। ভোটারদের মন জয় করতে মেয়র এবং কাউন্সিল প্রার্থীরা ব্যস্ত সময় পার করছেন।

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, সিলেট হচ্ছে সম্প্রীতির নগরী। এখানে ধর্মীয়, রাজনৈতিকসহ নানাভাবে সম্প্রীতি বিরাজমান। আমাদের সংবিধানে সকল ধর্ম ও বর্ণের মানুষের সমান অধিকার নিশ্চিত করা হয়েছে। আমরা সকলে মিলে যুদ্ধ করে বাংলাদেশ স্বাধীন করেছি। তাই এ দেশ আমাদের সকলের।

জাতীয় পার্টি মনোনীত মেয়র পদপ্রার্থী ও সিলেট মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক নজরুল ইসলাম বাবুল বলেন, ব্যবসায়ীদের স্বার্থ বিবেচনা করে আমি নগর ভবনকে পরিচালিত করতে চাই। নির্বাচিত হলে ব্যবসায়ীদের কল্যাণ সাধিত হয় এমন কার্যক্রম পরিচালনায় যদি কোন বাধা আসে তা আমি কঠোর হস্তে দমন করবো।

২৫ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী এড. রোকসানা বেগম শাহনাজ বলেন, আমার প্রচারণা হলো নীরব। ভোটারদের ঘরে ঘরে যাচ্ছি তাদের ভোট পাওয়ার জন্য। আমার বিশ্বাস আমি জয়ী হবো ইনশাআল্লাহ। 

৫ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী রেজওয়ান আহমদ বলেন, খুব সুন্দর এবং সুষ্ঠু ভাবে উৎসবমুখর পরিবেশে নির্বাচনী প্রচার প্রচারণা চলছে। সব প্রার্থীরা যার যার মতো প্রচারণা করছেন। তবে এই সুন্দর পরিবেশকে ঘোলাটে করতে একটি কুচক্র সোচ্চার তাই এই বিষয়ে আইনশৃঙ্খলা বাহিনীর দৃষ্টি আকর্ষণ করছি। সম্পাদনা: সালেহ্ বিপ্লব

প্রতিনিধি/এসবি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়