শিরোনাম
◈ ভুটানের রাজার সঙ্গে থিম্পু পৌঁছেছেন তথ্য প্রতিমন্ত্রী ◈ চট্টগ্রামের জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে ◈ জিয়াও কখনো স্বাধীনতার ঘোষক দাবি করেনি, বিএনপি নেতারা যেভাবে করছে: ড. হাছান মাহমুদ ◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত : ২৫ মে, ২০২৩, ০৯:১৫ রাত
আপডেট : ২৬ মে, ২০২৩, ০১:৫৩ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভোটের ফলাফল কেন্দ্রে ঘোষণা না করার অভিযোগ জাহাঙ্গীরের

জাহাঙ্গীর আলম

আনিস তপন, এম এম লিংকন (গাজীপুর থেকে): প্রায় ১২ লাখ ভোটারের মহানগরী গাজীপুরের ভোট গ্রহণের শেষ পর্যন্ত কোন অভিযোগ না উঠলেও গণনার সময় এ অভিযোগ তুলেছেন স্বতন্ত্র প্রার্থী জায়েদা খাতুনের ছেলে সাবেক মেয়র জাহাঙ্গীর আলম।

গাজীপুর সিটির ভোটের ফলাফল ঘোষণার স্থান বঙ্গতাজ অডিটোরিয়ামে এসে সন্ধার পর এ অভিযোগ করেন তিনি। 

এই রিপোর্ট লেখার সময় ধারাবাহিক ভাবে ভোটের ফলাফল ঘোষণা করেছেন রিটার্নিং অফিসার ফরিদুল ইসলাম। আর বেসরকারিভাবে ১০১ টি কেন্দ্রের ফলাফলে জানা যায়, আওয়ামী লীগ প্রার্থী আজমত উল্লার চেয়ে প্রায় ৩ হাজারের বেশি ভোটে এগিয়ে ছিলেন স্বতন্ত্র প্রার্থী জায়েদা খাতুন। 

তিনি বলেন, প্রায় ২০০ টির মতো কেন্দ্রের ফলাফল কেন্দ্র থেকে জানানো হয়েছে। কিন্তু সরকারি ভাবে বা ফলাফল ঘোষণার কেন্দ্রে এ সব কেন্দ্রের ফলাফল ঘোষণা করছে না রিটার্নিং অফিসার।

এ ২০০ কেন্দ্রে আপনারা কত ভোটে এগিয়ে আছেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, হাজার হাজার ভোটে এগিয়ে আছি। ইভিএমে ভোট গণনা করতে এতো সময় লাগে না।

তিনি আরো অভিযোগ করেন বেশ কিছু কেন্দ্রে ভোট গণনার পর সেখানে প্রাথমিক ফলাফল ঘোষণা করেনি। এরপর ফলাফল ঘোষণা কেন্দ্রে রিটার্নিং অফিসারের সামনে বসে ফলাফল পরিবেশন শুনতে থাকেন। সম্পাদনা: শামসুল হক বসুনিয়া

এটি/এমএমএল/এসএইচবি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়