শিরোনাম
◈ নির্বাচনের মাঝেই ভারতের পররাষ্ট্র সচিব শনিবার ঢাকা আসছেন ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের ◈ বোতলজাত সয়াবিনের দাম লিটারে ৪ টাকা বাড়লো ◈ মুজিবনগর সরকারের ৪০০ টাকা মাসিক বেতনের কর্মচারি ছিলেন জিয়াউর রহমান: পররাষ্ট্রমন্ত্রী ◈ রেকর্ড বন্যায় প্লাবিত দুবাই, ওমানে ১৮ জনের প্রাণহানি ◈ টাইমের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা (ভিডিও) ◈ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতে ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী

প্রকাশিত : ১৭ নভেম্বর, ২০২২, ০৭:৪২ বিকাল
আপডেট : ১৭ নভেম্বর, ২০২২, ০৭:৪২ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

২৮ নভেম্বর নোয়াখালী জেলা পরিষদ সদস্য পদে নির্বাচন 

জেলা পরিষদ নির্বাচন

এম এম লিংকন: সোমবার (২৮ নভেম্বর) নোয়াখালী জেলা পরিষদের সদস্য পদের নির্বাচন অনুষ্ঠিত হবে। আদালতের আদেশে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় এই জেলা পরিষদে শুধু সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) নির্বাচন কমিশনের (ইসি) উপ-সচিব আতিয়ার রহমান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এই নির্দেশনা রিটার্নিং কর্মকর্তাসহ সংশ্লিষ্টদের কাছে পাঠানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানোনো হয় , আপিল বিভাগের ২৪ অক্টোবর ২০২২ তারিখের আদেশের পরিপ্রেক্ষিতে নোয়াখালী জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আলাবক্স টিটু প্রতিদ্বন্দ্বী প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণের সুযোগ নাই। এই কারনে আবদুল ওয়াদুদ পিন্টুকে চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষণা করে নির্বাচন সম্পন্ন করার জন্য নির্বাচন কমিশন সিদ্ধান্ত দিয়েছেন।

এ লক্ষ্যে চেয়ারম্যান পদ ছাড়া অন্যান্য পদে পূর্ব নির্দেশনা অনুযায়ী পদ্ধতিগতভাবে ২৮ নভেম্বর সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোটগ্রহণ সম্পন্ন করার জন্য নির্বাচন কমিশন সিদ্ধান্ত দিয়েছেন।

এমএল/এএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়