শিরোনাম
◈ জি এম কাদেরের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালনে বাধা নেই : হাইকোর্ট ◈ ১০ টাকায় টিকিট কেটে চক্ষু পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী ◈ বন্দি জঙ্গিরা যেন রাষ্ট্রবিরোধী তৎপরতা চালাতে না পারে: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ বঙ্গবন্ধুর সোনার বাংলা থেকে দুর্নীতি নির্মূল করাই আমাদের লক্ষ্য: হাইকোর্ট ◈ মুজিব কোট পরলেই মুজিব সৈনিক হওয়া যায় না: কাদের ◈ ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্য দিলেন পরীমণি ◈ অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগকারিদের জন্য বিশেষ সুযোগ  ◈ রংপুর সিটি নির্বাচনে মোস্তাফাকে লাঙ্গলের মেয়র প্রার্থী ঘোষণা রওশনের ◈ পুলিশে ছেয়ে গেছে চীনের রাজপথ ◈ টাঙ্গাইলে বাসচাপায় দুই ব্যাংক কর্মকর্তা নিহত

প্রকাশিত : ১৭ নভেম্বর, ২০২২, ০৭:৪২ বিকাল
আপডেট : ১৭ নভেম্বর, ২০২২, ০৭:৪২ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

২৮ নভেম্বর নোয়াখালী জেলা পরিষদ সদস্য পদে নির্বাচন 

জেলা পরিষদ নির্বাচন

এম এম লিংকন: সোমবার (২৮ নভেম্বর) নোয়াখালী জেলা পরিষদের সদস্য পদের নির্বাচন অনুষ্ঠিত হবে। আদালতের আদেশে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় এই জেলা পরিষদে শুধু সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) নির্বাচন কমিশনের (ইসি) উপ-সচিব আতিয়ার রহমান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এই নির্দেশনা রিটার্নিং কর্মকর্তাসহ সংশ্লিষ্টদের কাছে পাঠানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানোনো হয় , আপিল বিভাগের ২৪ অক্টোবর ২০২২ তারিখের আদেশের পরিপ্রেক্ষিতে নোয়াখালী জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আলাবক্স টিটু প্রতিদ্বন্দ্বী প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণের সুযোগ নাই। এই কারনে আবদুল ওয়াদুদ পিন্টুকে চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষণা করে নির্বাচন সম্পন্ন করার জন্য নির্বাচন কমিশন সিদ্ধান্ত দিয়েছেন।

এ লক্ষ্যে চেয়ারম্যান পদ ছাড়া অন্যান্য পদে পূর্ব নির্দেশনা অনুযায়ী পদ্ধতিগতভাবে ২৮ নভেম্বর সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোটগ্রহণ সম্পন্ন করার জন্য নির্বাচন কমিশন সিদ্ধান্ত দিয়েছেন।

এমএল/এএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়