শিরোনাম
◈ সাবেক মন্ত্রীর চার ছেলের দেশত্যাগে আদালতের নিষেধাজ্ঞা ◈ ১৩০ জনের মনোনয়ন প্রত্যাহার ◈ এসএসসির ফল পুনঃনিরীক্ষণের আবেদন শুরু সোমবার ◈ প্রবীণ রাজনীতিবিদ হায়দার আকবর খান রনোর দাফন সোমবার ◈ লু’র সফরে আগ্রহ নেই বিএনপির, বৈঠকও হবে না ◈ ভারতে মুসলিমদের সংখ্যাবৃদ্ধি নিয়ে মোদী সরকারের বিতর্কিত প্রতিবেদন ◈ আওয়ামী সন্ত্রাসীদের মাধ্যমে নয়াপল্টনে ককটেল বিস্ফোরণের নাটক সাজানো হয়েছে: রিজভী ◈ সরকারি চাকুরির বয়সসীমা ৩৫ চেয়ে আন্দোলনে গ্রেপ্তার ১২ শিক্ষার্থীর জামিন ◈ স্মার্ট হলো হজযাত্রীদের প্রাক-নিবন্ধন রিফান্ড প্রক্রিয়া ◈ জি এম কাদেরই জাতীয় পার্টির চেয়ারম্যান: আপিল বিভাগ

প্রকাশিত : ২৮ এপ্রিল, ২০২৪, ০৯:৩২ সকাল
আপডেট : ২৮ এপ্রিল, ২০২৪, ০২:০৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পটুয়াখালীর দুই ইউনিয়নে শুরু হয়েছে ভোট গ্রহণ

নিনা আফরিন, পটুয়াখালী: পটুয়াখালী সদর উপজেলার ভুরিয়া ও কমলাপুর দুটি ইউনিয়ন পরিষদ নির্বাচন সকাল ৮ থেকে শুরু হয়েছে ভোট গ্রহণ চলবে বিকেল ৪ টা পর্যন্ত। সকাল থেকেই ভোটাররা উৎসব মুখর পরিবেশে ভোট কেন্দ্রে চলে আসেন। প্রচন্ড গরম ও রৌদ্র উপেক্ষা করে দীর্ঘ লাইনে দাড়িয়ে থাকতে দেখা যাচ্ছে ভোটারদের।
 
দুটি ইউনিয়নে ব্যালট এর মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। ইউনিয়ন দুটিতে মোট ভোটার সংখ্যা ২৮ হাজার ২শ’ ৯০ জন।এর মধ্যে কমলাপুর ইউনিয়নে ১৯ হাজার ৮৪৫ জন এবং ভূরিয়া ইউনিয়নে ৮ হাজার ৪৪৫ জন। 

কমলাপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে মোট ৩ জন এবং সাধারণ সদস্য পদে ২৬ জন ও সংরক্ষিত মহিলা পদে মোট ৮ জন প্রার্থী প্রতিদন্দিতা করছেন। 

অন্যদিকে পাশের ভুরিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪ জন সাধারণ সদস্য পদে ২৫ জন এবং সংরক্ষিত মহিলা পদে মোট ৯ জন প্রার্থী প্রতিদন্দিতা করছেন।

ভোটের এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে ১৪ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট, ৪ প্লাটুন বিজিবি, ৫ প্লাটুন রেব, ৯ টি স্টাইকিং ফোর্স, ও ৪ টি মোবাইল টিম মাঠে থাকবে।  এছাড়াও প্রতিটি ভোট কেন্দ্রে ৮ জন করে পুলিশ ও ১৭ জন করে আনসার সদস্য আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়োজিত আছেন। 

এদিকে নির্বাচন সূষ্ঠু, অবাদ ও নিরপেক্ষ করতে কঠোর অবস্থানে মাঠে রয়েছে প্রশাসন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়