শিরোনাম
◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ এলডিসি উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পাওয়ার প্রস্তুতি নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত

প্রকাশিত : ০৮ জুন, ২০২৩, ১২:৪২ রাত
আপডেট : ০৮ জুন, ২০২৩, ১২:৪২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চুক্তিভিত্তিক নিয়োগে এক বছর থাকছেন জবি রেজিস্ট্রার

অপূর্ব চৌধুরী, জবি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামানকে আরও এক বছরের জন্য চুক্তিভিত্তিক নিয়োগ দেয়া হয়েছে। 

বুধবার (৭ জুন) বিশ্ববিদ্যালয়ের একাধিক ডেপুটি রেজিস্ট্রার বিষয়টি নিশ্চিত করেন। একই দিন রেজিস্ট্রার দপ্তরের সংস্থাপন শাখার এক প্রজ্ঞাপনেও জবি রেজিস্ট্রারের নতুন এই নিয়োগের কথা জানানো হয়। 

ওই প্রজ্ঞাপনে বলা হয়,অবসরোত্তর ছুটি ও সংশ্লিষ্ট সুবিধা স্থগিতের শর্তে ১৪ জুন থেকে প্রকৌশলী মো. ওহিদুজ্জামানের নতুন নিয়োগ কার্যকর হবে। অর্থ মন্ত্রণালয়ের ২০১৬ সালের ২৬ জানুয়ারির প্রজ্ঞাপন অনুযায়ী তার মাসিক বেতন নির্ধারিত হবে এবং বিশ্ববিদ্যালয়ের নিয়ম অনুসারে অন্যান্য ভাতা ও সুবিধা প্রাপ্য হবেন।

প্রসঙ্গত, ২০০৯ সালের ১৫ অক্টোবর প্রকৌশলী মো. ওহিদুজ্জামান জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার পদে যোগ দেন। আগামী ১৩ জুন তার অবসরে যাওয়ার কথা ছিল। তবে নতুন চুক্তিভিত্তিক নিয়োগের ফলে তার অবসর নেয়ার সময় আরও এক বছর পেছাল।

  • সর্বশেষ
  • জনপ্রিয়