শিরোনাম
◈ ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে ◈ ইরানে ইসরায়েলের হামলার খবরে বিশ্বজুড়ে উত্তেজনা, তৃতীয় বিশ্বযুদ্ধের আতঙ্ক ◈ বিমানবন্দরের থার্ড টার্মিনালের বাউন্ডারি ভেঙে বাস ঢু‌কে প্রকৌশলী নিহত ◈ জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস মারা গেছেন ◈ ইরানের ইস্পাহান ও তাব্রিজে ইসরায়েলের ড্রোন হামলা, ৩টি ভূপাতিত (ভিডিও) ◈ ভেটোর তীব্র নিন্দা,মার্কিন নীতি আন্তর্জাতিক আইনের নির্লজ্জ লংঘন : ফিলিস্তিন ◈ স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের গল্প-প্রবন্ধ নিয়ে সাময়িকী প্রকাশনা করবে বাংলা একাডেমি ◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ চিকিৎসকদের সুরক্ষা নিশ্চিত করতে সংসদে আইন পাশ করব: স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত : ২৯ মার্চ, ২০২৩, ০২:২৫ দুপুর
আপডেট : ২৯ মার্চ, ২০২৩, ০২:২৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুবি শিক্ষার্থীর উপর কিশোর গ্যাংয়ের হামলা

কুমিল্লা বিশ্ববিদ্যালয়

মাহমুদুল হাসান নয়ন, কুবি: তারাবীর নামাজ আদায় করতে গিয়ে মসজিদের সামনে কিশোর গ্যাংয়ের আক্রমনের শিকার হয়েছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মোজাম্মেল হক।

সোমবার (২৭ মার্চ) রাত পৌঁনে ৯টায় ক্যাম্পাস থেকে দূরে কুমিল্লা রাণীর বাজার মসজিদের বাহিরে এই আক্রমণের শিকার হয়েছেন বলে জানান ঐ শিক্ষার্থী।

ভুক্তভোগী মোজাম্মেল হক জানান, শহরে টিউশন করে ফেরার পথে রাণীর বাজার মসজিদে তারাবীর সালাত আদায় করার জন্য যাই। কিছুক্ষণ পরই অপরিচিত কয়েকজন ছেলে এসে বলে মসজিদের বাহিরে আমার জন্য কিছু লোক অপেক্ষা করছে এই বলে আমাকে বাইরে ডেকে নিয়ে যায়। এরপরই শুরু হয় উপর্যুপরি মার। 

তিনি আরো বলেন, বেধড়ক মারের সময় আমি আমার অপরাধ কি জিজ্ঞেস করলেও তারা তোয়াক্কা না করে আমাকে উল্টো কলিজা বের করে ফেলবো বলে মারতে থাকে। এক পর্যায়ে বেসিকের পরিত্যক্ত ভবনের সামনে নিয়ে আমাকে বলা হয় ' কিভাবে মরতে চাস বল '। আল্লাহর করুণায় ততক্ষণাৎ সেখানে কিছু পুলিশ চলে আসলে তারা পালিয়ে যায়। এরপর পুলিশের উপস্থিতিতে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অফিসে ফোন করি তবে কোন উত্তর পাইনি। পরবর্তীতে পুলিশ আমার পুরো ঘটনা শুনে অভিযান করে দুই ঘন্টা পর অপরাধীদের আটক করলে, ধর্মপুর পশ্চিম চৌমুহনীর নেতৃস্থানীয় লোকজন ঐ সকল ছেলেদের নিয়ে বিচার বসান। তখন তারা জানায় আমাকে নয় তারা অন্য একজনকে মারতে এসে সন্দেহজনক ভাবে আমাকে আক্রমণ করেছে। 

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর কাজী এম আনিছুল ইসলাম বলেন, আমরা সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ঘটনাটির বিষয়ে জানতে পেরেছি। আরও তথ্য সংগ্রহ করার চেষ্টা করছি। আমাদের সাথে এ বিষয়ে এখনো কেউ যোগাযোগ করেনি লিখিত কোন অভিযোগ ও পাইনি আমরা। লিখিত অভিযোগ পেলে এ বিষয়ে আমরা পদক্ষেপ নিবো। তবে যেহেতু ঘটনাটি ক্যাম্পাসের বাহিরে ঘটেছে সেহেতু প্রাথমিকভাবে বিষয়টি সেখানকার আইন-শৃঙ্খলা বাহিনীর তৎপরতায় যায়। সেক্ষেত্রেও আমাদের সহযোগিতা প্রয়োজন হলে আমরা সর্বাত্মক সহযোগিতা করবো। সম্পাদনা: ইস্রাফিল ফকির 

প্রতিনিধি/আইএফ

  • সর্বশেষ
  • জনপ্রিয়