শিরোনাম
◈ এলডিসি উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পাওয়ার প্রস্তুতি নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ ◈ ড. ইউনূসকে নিয়ে শিক্ষামন্ত্রীর বক্তব্য দুঃখজনক: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ জলদস্যুদের হাতে জিম্মি জাহাজ মুক্ত করার বিষয়ে  সরকার অনেক দূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও ◈ পঞ্চম দিনের মতো কর্মবিরতিতে ট্রেইনি ও ইন্টার্ন চিকিৎসকরা ◈ অর্থাভাবে পার্লামেন্ট নির্বাচনে লড়বেন না ভারতের অর্থমন্ত্রী ◈ কখন কাকে ধরে নিয়ে যায় কোনো নিশ্চয়তা নেই: ফখরুল ◈ জনপ্রিয়তায় ট্রাম্পের কাছাকাছি বাইডেন ◈ আদালত থেকে জঙ্গি ছিনতাই মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নতুন তারিখ ৮ মে

প্রকাশিত : ১৭ মার্চ, ২০২৩, ১১:৫৬ রাত
আপডেট : ১৭ মার্চ, ২০২৩, ১১:৫৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জবি সাংবাদিকতা বিভাগ অ্যালামনাইয়ের কমিটি গঠন

অপূর্ব চৌধুরী, জবি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ অ্যালামনাইয়ের ২০২৩-২৪ এর কমিটি গঠন করা হয়েছে। এতে বিভাগটির ২০০৮-৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মাহবুবুল আলমকে সভাপতি ও ২০০৯-১০ শিক্ষাবর্ষের নাজমুল হাসানকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

 শুক্রবার (১৭ মার্চ) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের বর্তমান চেয়ারপার্সন শাহ নিস্তার জাহান কবীর ও সাবেক চেয়ারপার্সন অধ্যাপক ড. জুনায়েদ হালিম এ কমিটি ঘোষণা করেন। এসময় বিভাগের অন্যান্য শিক্ষকরা উপস্থিত ছিলেন। 

এছাড়া কমিটিতে সহ-সভাপতি পদে এম. মাহফুজুর রহমান, আরিফ হোসেন, তাসনোভা হোসেন, অর্থ সম্পাদক পদে বিভাগের প্রভাষক শেখ আবু রাইহান সিদ্দিকী,  যুগ্ম সাধারণ সম্পাদক পদে আরাফাত আলী রাজু, হাসান আহমেদ, সম্রাট আনোয়ার, রাশেদ শাহেদ, সাংগঠনিক সম্পাদক মোয়াজ্জেম হোসেন, দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম, উপ-দপ্তর সম্পাদক তোফায়েল আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক নুর ইসলাম টিপু, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক সারওয়ার হোসেন রাফসান, আন্তর্জাতিক সম্পাদক রিয়াদ হোসেন, সমাজকল্যাণ সম্পাদক হুমায়ন আহমেদ, উপ-সমাজকল্যাণ সম্পাদক টিটু চন্দ্র দর, নারী উন্নয়ন সম্পাদক তাসমিয়া খাতুন, শিক্ষা ও গবেষণা সম্পাদক আরিফুল ইসলাম অভি, উপ- শিক্ষা ও গবেষণা সম্পাদক আশিকুর রহমান, গণমাধ্যম বিষয়ক সম্পাদক শাহ আলম, ক্রিড়া সম্পাদক জহিরুল ইসলাম, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক রকি আহমেদ, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক পদে সাখওয়াত হোসেন আনাস ও উপ-বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক কাওছার আহমেদ ও ধর্ম বিষয়ক সম্পাদক নোমান বিল্লাহ।

এছাড়া সদস্য পদে সহকারী অধ্যাপক মিঠুন মিয়া, নুর মোহাম্মদ, অবায়দুল্লাহ আল মামুন, আরিফুল ইসলাম আরেফিন, আপেল মাহমুদ, সাইফুল্লাহ ইবনে সুমন, বেলায়েত হোসেন, বিশ্বজিৎ, জোবায়ের আহমদ, আতাউস সুলতান, আকিদুল ইসলাম, ড্রিঞ্জা চাম্বুগং, মো. আবু দাইয়ান, জসিম উদ্দিন, সাব্বির, সেতু ও মাসুদ রানা।

 এদিন আফতাবনগরে বিভাগটির এক জমকালো পুনর্মিলনী অনুষ্ঠান হয়। অনুষ্ঠানে স্ট্যান্ডার্ড ইনসুরেন্স লিমিডেট, ওয়ালটন গ্রুপ ও ইউএস বাংলা স্পন্সর করেন।

প্রতিনিধি/এসএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়