শিরোনাম
◈ আজ থেকে শাহজালালে রাতের ফ্লাইট ৫ ঘণ্টা বন্ধ ◈ তিন দিনের সফরে শ্রীলঙ্কা যাচ্ছেন পররাষ্ট্রমন্ত্রী ◈ জাতীয় সংসদে রাষ্ট্রপতির সাথে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ ◈ ছয় আসনের উপনির্বাচনে তিনটিতেই বিজয় আওয়ামী লীগের  ◈ স্বতন্ত্র প্রার্থী হিসেবে হিরো আলমের রেকর্ড ◈ জাপানি ছোট মেয়েসহ আত্মগোপন থেকে বাবাকে উদ্ধার কারলো র‌্যাব ◈ বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ বিভাগের ডেপুটি গভর্নরকে অব্যাহতি ◈ বিদ্যুতের দাম বাড়িয়ে জনগণের পকেট কাটা হচ্ছে: মির্জা ফখরুল ◈ মধ্য আফ্রিকার ইতিহাসে প্রথম নারী প্রধানমন্ত্রী ◈ বাংলা ভাষাকে বিশ্বদরবারে পরিচিত করতে অনুবাদের উপর জোর দিতে হবে: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ০২ ডিসেম্বর, ২০২২, ১১:৩৪ রাত
আপডেট : ০২ ডিসেম্বর, ২০২২, ১১:৩৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুবি শিক্ষক সমিতি নির্বাচন স্থগিত 

মাহমুদুল হাসান: নাটকীয়তা শেষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০২৩ স্থগিত ঘোষণা করা হয়েছে। শিক্ষকদের দুই পক্ষের মুখোমুখি অবস্থানের কারণে এবং ভোট গ্রহণের সময় শেষ হয়ে যাওয়ায় প্রধান নির্বাচন কমিশনার ড. জি. এম. মনিরুজ্জামান নির্বাচন কক্ষের সামনে এসে এই ঘোষণা দেন।

এসময় তিনি বলেন,  কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের গঠনতন্ত্র ও নিয়ম অনুযায়ী গঠিত নির্বাচন কমিশন বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সকাল ৮টা থেকে ভোট গ্রহণের জন্য সকল আয়োজন সম্পন্ন করে প্রস্তুত ছিলো। উদ্ভূত পরিস্থিতির প্রেক্ষিতে উপস্থিত শিক্ষকবৃন্দের দুই পক্ষের দুই আবেদনের ভিত্তিতে এবং তফসিলে উল্লিখিত ভোটগ্রহনের সময় শেষ হয়ে যাওয়ায় আজকের ভোটগ্রহন নির্বাচন কমিশন কতৃক স্থগিত ঘোষণা করা হলো।

তবে আজকের মত এই নির্বাচন স্থগিত ঘোষণা করা হলেও পরবর্তী নির্বাচন কবে হবে সেই ব্যাপারে কোন সিদ্ধান্ত জানানো হয়নি।

উল্লেখ্য, এর আগে বিশ্ববিদ্যালয়ের কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০২৩ এর প্রতি ১০৬ জন শিক্ষক স্বাক্ষরিত একটি অনাস্থা পত্র দেয়া হলেও তা আমলে না নিয়েই নির্বাচনের আয়োজন করে শিক্ষকদের একটি অংশ।

প্রতিনিধি/এসএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়