শিরোনাম
◈ নির্বাচনকে কেন্দ্র করে অনেক খেলা চলছে: ওবায়দুল কাদের ◈ হত্যাচেষ্টার অভিযোগ: থানায় জিডি করলেন চিত্রনায়িকা বুবলি ◈ দাম কমলো সয়াবিন তেলের  ◈ যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্র সফর শেষে দেশের পথে প্রধানমন্ত্রী  ◈ সেপ্টেম্বরে সড়ক দুর্ঘটনায় নিহত ৪৭৬, নিহতদের এক-পঞ্চমাংশের বেশি পথচারী ◈ ‘অর্থনীতিসহ সার্বিক পরিস্থিতি নাজুক হওয়ায় দেশ এখন দেউলিয়ার পথে’ ◈ বঙ্গোপসাগরে চলতি মাসে ২-১টি লঘুচাপ সৃষ্টি হয়ে ঘূর্ণিঝড়ে রূপ নিতে পারে: আবহাওয়া অধিদপ্তর ◈ প্রেস ক্লাবে তোয়াব খানের দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত ◈ নেতাকর্মীদের পুলিশের সামনে ঠেলে দিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চায় বিএনপি: তথ্যমন্ত্রী ◈ সব আন্দোলনে নেতৃত্ব দিবেন বেগম খালেদা জিয়া: মির্জা ফখরুল

প্রকাশিত : ২২ সেপ্টেম্বর, ২০২২, ০১:১৪ রাত
আপডেট : ২২ সেপ্টেম্বর, ২০২২, ০৩:৫৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

একাদশের বার্ষিক পরীক্ষা ৩ নভেম্বরের মধ্যে

ছবি: সংগৃহীত

ডেস্ক রিপোর্ট: মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরাধীন দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠানের একাদশ শ্রেণির বার্ষিক পরীক্ষা আগামী ৩ নভেম্বরের মধ্যে শেষ করার নির্দেশনা দেওয়া হয়েছে।

বুধবার (২১ সেপ্টেম্বর) মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের (মাউশি) এক আদেশে এমন নির্দেশনা দেওয়া হয়েছে। এতে সই করেছেন অধিদপ্তরের পরিচালক (কলেজ ও প্রশাসন শাখা) অধ্যাপক মো. শাহেদুল খবির চৌধুরী।

আদেশে বলা হয়েছে, দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠানের ২০২১-২২ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণির বার্ষিক পরীক্ষা আগামী ৩ নভেম্বরের মধ্যে শেষ করার জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

  • সর্বশেষ
  • জনপ্রিয়