শিরোনাম
◈ আজ স্বল্প দূরত্বের কিছু যাত্রীবাহী ট্রেন চলাচল করবে: রেলওয়ে ◈ নাশকতাকারীদের ছাড় না দিতে প্রধানমন্ত্রীর কাছে জ্যেষ্ঠ সাংবাদিকদের দাবি ◈ কোটা আন্দোলনের তিন সমন্বয়কের সন্ধান মিলেছে ◈ জনমনে স্বস্তি ফিরে এলেই কারফিউ প্রত্যাহার: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ যে কোন সহিংস ঘটনার নিন্দা করে যুক্তরাষ্ট্র: ম্যাথু মিলার ◈ দুষ্কৃতিদের বিষয়ে তথ্য দিয়ে সহযোগিতার অনুরোধ পুলিশের ◈ ঢাকার বাইরের কারফিউ পরিস্থিতি ◈ দুষ্কৃতকারীরা যেখানেই থাকুক তাদের আইনের আওতায় আনা হবে: আইজিপি ◈ ১৮ থেকে ২০ জুলাই তিন দিনে ৯৯৯-এ সোয়া লাখ ফোন কল ◈ কতজন শিক্ষার্থী মারা গেছেন, জানতে সময় লাগবে: শিক্ষামন্ত্রী

প্রকাশিত : ১১ জুলাই, ২০২৪, ০৭:০৩ বিকাল
আপডেট : ১১ জুলাই, ২০২৪, ১০:৫৯ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শেকৃবিতে আন্দোলনকারীদের ওপর পুলিশের লাঠিচার্জ, আহত ১০

মুযনিবীন নাইম: [২] কোটা সংস্কারের দাবিতে রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) শিক্ষার্থীদের আন্দোলনে লাঠিচার্জ করেছে পুলিশ। এতে অন্তত ১০ জন শিক্ষার্থী আহত হয়েছেন।

[৩] বৃহস্পতিবার বিকেল ৪টায় বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় ফটকের সামনে আন্দোলনকারী শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের এই সংঘর্ষ হয়।

[৪] একপর্যায়ে শিক্ষার্থীদের ওপর লাঠিচার্জ করে পুলিশ। কিছুক্ষণ পর তা সংঘর্ষে রূপ নেয়। একপর্যায়ে পুলিশের বাধা উপেক্ষা আগারগাঁও সড়ক দখল করে শিক্ষার্থীরা। এ খবর লেখা পর্যন্ত শিক্ষার্থীরা মিরপুর-ফার্মগেট সড়ক অবরোধ করে অবস্থান করছে। অবস্থান নিয়ে বিভিন্ন কোটাবিরোধী স্লোগান দিচ্ছে তারা।

[৫] আন্দলোনকারী শিক্ষার্থীরা বলেন, আমরা শান্তিপূর্ণ আন্দোলন করছি। আমাদের আন্দোলন সরকারের বিপক্ষে নয়। সেখানে পুলিশ আমাদের ওপর লাঠিচার্জ করেছে। দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা রাজপথ ছাড়বো না। আমাদের একদফা এক দাবি, বৈষম্যমূলক কোটা সংস্কার করে পাঁচ শতাংশ করতে হবে। সম্পাদনা: কামরুজ্জামান

এমএন/কে/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়