শিরোনাম
◈ মঙ্গলবার কলম্বো থেকে ঢাকা আসছেন ডোনাল্ড লু ◈ যুক্তরাষ্ট্রের সঙ্গে র‌্যাব ও ভিসানীতি নিয়ে আলোচনা অব্যাহত থাকবে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ বিএনপির লিয়াজোঁ কমিটির সঙ্গে জাতীয়তাবাদী সমমনা জোটের বৈঠক ◈ অন্যকে দিয়ে সাজা খাটানো সেই যুবলীগ নেতা নাজমুল কারাগারে ◈ দলীয় বিভাজন ভুলে রাজনৈতিক দলগুলোকে একসঙ্গে কাজ করার আহ্বান মির্জা ফখরুলের ◈ মৃত্যুদণ্ডাদেশ চূড়ান্ত হওয়ার আগে আসামিকে কনডেম সেলে রাখা অবৈধ: হাইকোর্ট  ◈ শহীদ মিনারে হায়দার আকবর খান রনোকে গার্ড অব অনার, সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদন ◈ ইসরায়েলের বিরুদ্ধে আইসিজের মামলায় মিসর, স্বাগত জানাল হামাস ◈ বঙ্গবন্ধু স্যাটেলাইট-২ হবে পৃথিবী পর্যবেক্ষণকারী স্যাটেলাইট: পররাষ্ট্রমন্ত্রী ◈ মার্কিন যুক্তরাষ্ট্রের ক্ষমতা  মধ্যপ্রাচ্যেই সংকুচিত হয়ে আছে : ওবায়দুল কাদের 

প্রকাশিত : ২৮ এপ্রিল, ২০২৪, ১২:৫৪ রাত
আপডেট : ২৮ এপ্রিল, ২০২৪, ০৩:৫০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

স্কুল কলেজ খুলেছে আজ, প্রাক-প্রাথমিক ও অ্যাসেম্বলি আপাতত বন্ধ

সালেহ্ বিপ্লব: [২] তীব্র তাপপ্রবাহের মধ্যেই আজ রোববার থেকে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষা কার্যক্রম চালুর সিদ্ধান্ত নিয়েছে সরকার। 

[৩] শনিবার প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের জারি করা আদেশে চলমান তাপপ্রবাহের কারণে কোমলমতি শিশুদের স্বাস্থ্যঝুঁকি বিবেচনায় সরকারি প্রাথমিক বিদ্যালয়, শিশুকল্যাণ ট্রাস্ট পরিচালিত প্রাথমিক বিদ্যালয় ও উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর লার্নিং সেন্টারগুলোয় শ্রেণি কার্যক্রম চালুর বিষয়ে কিছু সিদ্ধান্ত নেওয়ার বিষয়ে উল্লেখ করা হয়।

[৪] প্রজ্ঞাপনে বলা হয়, ২৮ এপ্রিল থেকে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শ্রেণি কার্যক্রম চলমান থাকবে। ১ শিফটে পরিচালিত বিদ্যালয়গুলো প্রতিদিন সকাল ৮ থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত চলবে।
[৫] ২ শিফটে পরিচালিত বিদ্যালয়গুলোয় ১ম শিফট সকাল ৮টা থেকে সকাল সাড়ে ৯টা এবং ২য় শিফট সকাল পৌনে ১০টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত চলবে।

[৬] মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার মাহবুবুর রহমান তুহিন স্বাক্ষরিত প্রজ্ঞাপনে আরো বলা হয়, প্রাক-প্রাথমিক শ্রেণির কার্যক্রম পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বন্ধ এবং তাপদাহ সহনীয় পর্যায়ে না আসা পর্যন্ত অ্যাসেম্বলি বন্ধ থাকবে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়