শিরোনাম
◈ মঙ্গলবার কলম্বো থেকে ঢাকা আসছেন ডোনাল্ড লু ◈ যুক্তরাষ্ট্রের সঙ্গে র‌্যাব ও ভিসানীতি নিয়ে আলোচনা অব্যাহত থাকবে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ বিএনপির লিয়াজোঁ কমিটির সঙ্গে জাতীয়তাবাদী সমমনা জোটের বৈঠক ◈ অন্যকে দিয়ে সাজা খাটানো সেই যুবলীগ নেতা নাজমুল কারাগারে ◈ দলীয় বিভাজন ভুলে রাজনৈতিক দলগুলোকে একসঙ্গে কাজ করার আহ্বান মির্জা ফখরুলের ◈ মৃত্যুদণ্ডাদেশ চূড়ান্ত হওয়ার আগে আসামিকে কনডেম সেলে রাখা অবৈধ: হাইকোর্ট  ◈ শহীদ মিনারে হায়দার আকবর খান রনোকে গার্ড অব অনার, সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদন ◈ ইসরায়েলের বিরুদ্ধে আইসিজের মামলায় মিসর, স্বাগত জানাল হামাস ◈ বঙ্গবন্ধু স্যাটেলাইট-২ হবে পৃথিবী পর্যবেক্ষণকারী স্যাটেলাইট: পররাষ্ট্রমন্ত্রী ◈ মার্কিন যুক্তরাষ্ট্রের ক্ষমতা  মধ্যপ্রাচ্যেই সংকুচিত হয়ে আছে : ওবায়দুল কাদের 

প্রকাশিত : ২৭ এপ্রিল, ২০২৪, ০৯:২৫ রাত
আপডেট : ২৭ এপ্রিল, ২০২৪, ০৯:২৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জয়বাংলা বাইক সার্ভিস নিয়ে পরীক্ষার্থীদের পাশে জবি ছাত্রলীগ

জবি প্রতিনিধি: [২] গুচ্ছ পদ্ধতিতে ২০২৩-২৪ শিক্ষাবর্ষে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা দিতে আসা পরীক্ষার্থীদের কেন্দ্রে পৌঁছে দিতে জয় বাংলা বাইক সার্ভিসের ব্যবস্থা করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। অন্য কেন্দ্রের পরীক্ষার্থীরা ভুল করে জগন্নাথ বিশ্ববিদ্যালয় কেন্দ্রে চলে আসলে তাদের নির্ধারিত কেন্দ্রে পৌঁছে দিতেই এ সার্ভিস চালু করেছে জবি ছাত্রলীগ। 

[৩] পাশাপাশি পরীক্ষার্থীদের সঙ্গে থাকা ব্যাগ-ফোন সংরক্ষণ, তীব্র গরমের জন্য ঠাণ্ডা পানি ও স্যালাইনের ব্যবস্থা এবং কেন্দ্র সম্পর্কিত তথ্য প্রদান সহ বিভিন্ন সেবামূলক কার্যক্রমের উদ্যোগ নেয় সংগঠনটি। এসময় নির্ধারিত বুথে জবি ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

[৪] এ বিষয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ সবসময়ই শিক্ষার্থীদের পাশে থেকেছে। তার ধারাবাহিকতায় আজ জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের পক্ষ থেকে পরীক্ষার্থীদের ব্যাগ-ফোন নিরাপদে রাখার ব্যবস্থা করেছি। কয়েকজন শিক্ষার্থী ভুল করে জবি ক্যাম্পাসে চলে আসলে তাদেরকে বাইক দিয়ে আসল কেন্দ্রে পৌঁছে দেওয়া হয়েছে। ভবিষ্যতেও আমাদের এমন কার্যক্রম অব্যাহত থাকবে। 

[৫] জবি ছাত্রলীগের সভাপতি মো. ইব্রাহীম ফরাজী বলেন, তীব্র তাপদাহে শিক্ষার্থীদের স্বস্তির জন্য আমরা খাবার পানি সরবরাহ করেছি। শিক্ষার্থীদেরকে তথ্য দিয়ে সহায়তা করেছি এবং যেসকল পরীক্ষার্থী ভুল করে জগন্নাথ বিশ্ববিদ্যালয় কেন্দ্রে এসেছে তাদেরকে আমাদের জয় বাংলা বাইক সার্ভিসের মাধ্যমে নির্ধারিত কেন্দ্রে পৌঁছে দিয়েছি। জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সবসময় সাধারণ শিক্ষার্থীদের পাশে থেকে তাদের সার্বিক সহযোগিতা করবে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়