শিরোনাম
◈ রাজশাহীতে ১ ডিসেম্বর থেকে পরিবহন ধর্মঘটের ডাক ◈ সরকার যেভাবে দেশ চালাচ্ছে তাতে হিটলার থাকলে লজ্জা পেতো: মান্না  ◈ বেতন নেবেন না মালয়েশিয়ার প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিম ◈ ১০ ডিসেম্বর নয়াপল্টনেই সমাবেশ হবে: মির্জা ফখরুল ◈ মহিলা লীগের সভাপতি চুমকি, সম্পাদক শিলা ◈ নয়াপল্টনে ‘আসল বিএনপি’র মিছিলে বিএনপির ধাওয়া ◈ নির্বাচনের আগে সংলাপের সম্ভাবনা নাকচ করলেন প্রধানমন্ত্রী ◈ সময় হলে আমরাও বিদেশিদের বিরুদ্ধে অ্যাকশনে যাব: মোমেন ◈ শেখ হাসিনার ‘ম্যাজিক লিডারশিপে’ বদলে গেছে চট্টগ্রাম: কাদের ◈ সরকার যেখানে ভালো মনে করে সেখানেই সমাবেশের অনুমতি দিচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত : ০৪ অক্টোবর, ২০২২, ০৯:২৩ রাত
আপডেট : ০৪ অক্টোবর, ২০২২, ০৯:২৩ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দারাজ ফ্যাশন উইক শুরু, থাকছে আকর্ষণীয় মূল্যছাড়

দারাজ ফ্যাশন উইক

মনজুর এ আজিজ : দেশে শুরু হয়েছে দারাজ ফ্যাশন উইক ২০২২। ক্রেতাদের অনলাইন কেনাকাটার অভিজ্ঞতাকে আরও সমৃদ্ধ করতে আকর্ষণীয় এ ইভেন্টে দারাজের মাধ্যমে আকর্ষণীয় সব ছাড় ও অফার দিচ্ছে জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ড। এবার ক্রেতারাও আকর্ষণীয় ছাড়ে তাদের পছন্দের সব কিনতে পারবেন দারাজ থেকে। ফ্যাশনপ্রেমীদের জন্য এই ক্যাম্পেইনটি চলবে আগামী ৯ অক্টোবর পর্যন্ত।

এবারের দারাজ ফ্যাশন উইক-এ থাকছে আকর্ষণীয় নানা অফার। যার মধ্যে রয়েছে: ফ্ল্যাট শিপিং, ফ্ল্যাট সেলস, হট ডিলস, স্পেশাল ভাউচার এবং শেইক শেইক। এ আয়োজনের টাইটেল স্পন্সর ইনফিনিটি মেগামল দিচ্ছে এর সকল পণ্যের ওপর ১০ শতাংশ ছাড়। এছাড়াও, ক্রেতাদের জন্য দুর্দান্ত সব সুযোগ নিয়ে এসেছে ইভেন্টের বাকি তিন কো-স্পন্সর- বাটা, ফ্যাব্রিলাইফ ও ওয়াও স্কিন সায়েন্স। বাটা দিচ্ছে কমপক্ষে ১৫০০ টাকার কেনাকাটায় সর্বোচ্চ ৬০ শতাংশ পর্যন্ত ছাড় ও ফ্রি শিপিংয়ের সুবিধা, ফ্যাব্রিলাইফ দিচ্ছে নূন্যতম ৯৪৯ টাকার কেনাকাটায় সর্বোচ্চ ৪৫ শতাংশ ছাড় ও ফ্রি শিপিংয়ের সুবিধা এবং ওয়াও স্কিন সায়েন্স দিচ্ছে ৯৯৯ টাকার কেনাকাটায় সর্বোচ্চ ১৫ শতাংশ পর্যন্ত ছাড় ও ফ্রি শিপিংয়ের সুবিধা। 

এছাড়া ইভেন্টের পার্টনার হিসেবে কমপক্ষে ৭৫০ টাকার কেনাকাটায় ফ্রি শিপিংসহ ৩০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে কে-ক্রাফটসহ বেশ কয়েকটি প্রতিষ্ঠান। 

এ ফ্যাশন উইক নিয়ে দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক বলেন, দারাজে আমরা শুধুমাত্র আমাদের গ্রাহকরা কী চায় তাই দিচ্ছি না, তাদের কী প্রয়োজন আমরা তাও নিয়ে এসেছি। এর মাধ্যমে আমরা ক্রেতাদের জীবনের মান উন্নয়নে ও জীবনযাত্রা স্বাচ্ছন্দ্যদায়ক করতে কাজ করে যাচ্ছি। এবারের ফ্যাশন উইক ক্যাম্পেইনে রয়েছে আকর্ষণীয় মূল্যে ব্র্যান্ডের আসল পণ্য কেনার সুবর্ণ সুযোগ। গতবছরও এই ক্যাম্পেইনটি ক্রেতাদের মাঝে ব্যাপক সাড়া জাগিয়েছিলো। এজন্য আমাদের ক্রেতাদের কেনাকাটার পরিধিকে আরও বিস্তৃত করতে, এ বছর অনেক বেশি পার্টনার নিয়ে আবার ক্যাম্পেইনটি আয়োজন করা হয়েছে।

  • সর্বশেষ