শিরোনাম

প্রকাশিত : ০৩ অক্টোবর, ২০২২, ০৬:৫৬ বিকাল
আপডেট : ০৩ অক্টোবর, ২০২২, ০৬:৫৬ বিকাল

প্রতিবেদক : মনজুর এ আজিজ

মোবাইল রিচার্জে ১০০০ টাকা ক্যাশব্যাক দিচ্ছে নগদ

নগদ

মনজুর এ আজিজ : নগদের নতুন যেকোনো ফুলপ্রোফাইল গ্রাহক মোবাইল রিচার্জে মাসভিত্তিক সর্বোচ্চ ১০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন। সোমবার নগদের পক্ষ থেকে এ কথা জানানো হয়েছে। 

ক্যাশব্যাক অফারে বলা হয়েছে, একজন নতুন নিবন্ধিত ‘নগদ’ গ্রাহক প্রথম মাসে নিজ নম্বরে যেকোনো পরিমাণ রিচার্জের ওপর ২০ শতাংশ ক্যাশব্যাক বা সর্বোচ্চ ৩০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন। দ্বিতীয় মাসে যেকোনো পরিমাণ রিচার্জের ওপর ২০ শতাংশ ক্যাশব্যাক বা সর্বোচ্চ ৩০০ টাকা এবং তৃতীয় মাসে যেকোনো পরিমাণ রিচার্জের ওপর ২০ শতাংশ হারে সর্বোচ্চ ৪০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন। এভাবে একজন গ্রাহক যতবার রিচার্জ করবেন, ততবার ক্যাশব্যাক পাবেন, তবে ক্যাশব্যাকের সর্বোচ্চ সীমা ১০০০ টাকা।

এছাড়া ‘নগদ’ অ্যাপের মাধ্যমে অ্যাকাউন্ট খুললে থাকছে নিশ্চিত ২৫ টাকা বোনাস। ‘নগদ’ অ্যাকাউন্ট খোলার পর প্রথম লগ ইনে এ পরিমাণ টাকা পাওয়া যাবে। সবগুলো অফার উপভোগ করতে অবশ্যই গ্রাহককে পিন সেট করে ‘নগদ’ অ্যাকাউন্ট খুলতে হবে এবং ফুল প্রোফাইল থেকে নির্ধারিত ক্যাশব্যাক উপভোগ করতে হবে।

এই ক্যাম্পেইনটি সোমবার ২০২২ থেকে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত কার্যকর থাকবে। এই ক্যাম্পেইনের অধীনে সব শর্তাবলি পূরণ করে প্রতিটি মোবাইল রিচার্জ করার পরবর্তী এক কর্মদিবসের মধ্যে ক্যাশব্যাক পাওয়া যাবে ‘নগদ’ অ্যাকাউন্টে।

নতুন এই ক্যাম্পেইনের বিষয়ে নগদের চিফ কমার্শিয়াল অফিসার সাদাত আদনান আহমেদ বলেন, আমরা মানুষের কষ্টার্জিত অর্থের কিছুটা সাশ্রয় দিতে সবসময় কাজ করছি। যার অংশ হিসেবে মোবাইল রিচার্জে দারুণ এই ক্যাশব্যাক ক্যাম্পেইনটি চালু করেছি। এখন দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে মানুষ অনেকটা চাপে আছে, আশা করছি প্রতিদিনের যোগাযোগের মাধ্যম হিসেবে মোবাইল রিচার্জে তারা একটু হলেও সাশ্রয় পাবেন। 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়