শিরোনাম
◈ পাবনায় হিটস্ট্রোকে একজনের মৃত্যু ◈ জলাবদ্ধতা নিরসনে ৭ কোটি ডলার ঋণ দেবে এডিবি ◈ ক্ষমতা দখল করে আওয়ামী শাসকগোষ্ঠী আরও হিংস্র হয়ে উঠেছে: মির্জা ফখরুল ◈ বেনজীর আহমেদের চ্যালেঞ্জ: কেউ দুর্নীতি প্রমাণ করতে পারলে তাকে সব সম্পত্তি দিয়ে দেবো (ভিডিও) ◈ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৩ ডিগ্রি, হিট স্ট্রোকে একজনের মৃত্যু ◈ আইনজীবীদের গাউন পরতে হবে না: সুপ্রিমকোর্ট ◈ তীব্র গরমে স্কুল-কলেজ ও মাদরাসা আরও ৭ দিন বন্ধ ঘোষণা ◈ সিরিয়ায় আইএসের হামলায় ২৮ সেনা নিহত ◈ সরকার চোরাবালির ওপর দাঁড়িয়ে, পতন অনিবার্য: রিজভী  ◈ সরকারের বিরুদ্ধে অবিরাম নালিশের রাজনীতি করছে বিএনপি: ওবায়দুল কাদের

প্রকাশিত : ৩০ জুন, ২০২২, ০৪:৫৩ সকাল
আপডেট : ৩০ জুন, ২০২২, ১২:৪৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নভেম্বরে মালয়েশিয়ায় ‘শোকেস বাংলাদেশ ২০২২’ 

সালেহ্ বিপ্লব:  বাংলাদেশ মালয়েশিয়া চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (বিএমসিসিআই) আগামী নভেম্বরের মাঝামাঝি সময়ে মালয়েশিয়ায় তাদের ফ্ল্যাগশিপ প্রোগ্রাম  ‘শোকেস বাংলাদেশ ২০২২’ আয়োজন করতে যাচ্ছে। বাসস

বাংলাদেশে নিযুক্ত মালয়েশিয়ার হাইকমিশনার হাজনাহ মো. হাশিমের সঙ্গে ঢাকাস্থ হাইকমিশনে সাক্ষাত করে এ কথা জানান বিএমসিসিআই সভাপতি সৈয়দ আলমাস কবির ও সাবেক সভাপতি সৈয়দ মোয়াজ্জাম হোসেন। 

সাক্ষাতে বিএমসিসিআই সভাপতি বলেন, উভয় দেশের ব্যবসায়ী সম্প্রদায়ের মধ্যে তথ্য  ও উপাত্ত সংগ্রহ, বিশ্লেষণ এবং প্রচারের জন্য একটি শক্তিশালী গবেষণা সেলের মাধ্যমে বিএমসিসিআই পূর্ণাঙ্গ কার্যক্রম শুরু করেছে।

তিনি সদস্যদের সম্পৃক্ততার উপর জোর দিয়ে বিএমসিসিআই লিগ্যাল টকস, নতুন সদস্যদের অন্তর্ভুক্তি অনুষ্ঠান, বিএমসিসিআই পাওয়ার লাঞ্চন সভা এবং নিয়মিতভাবে বিএমসিসিআই জার্নাল  প্রকাশের মতো অনুষ্ঠানের ব্যবস্থা করার কথাও উল্লেখ করেন।

আলমাস কবির জানান, ‘অ্যানাটমি অফ এ ম্যাক্রো ইকোনমিক ক্রাইসিস’-এর উপর বিএমসিসিআই প্রথম পাওয়ার লাঞ্চন সভা আগামী ২৩ জুলাই  অনুষ্ঠিত হবে এবং মালয়েশিয়ার হাই কমিশনারকে এই সভায় উপস্থিত থাকার জন্য আমন্ত্রণ জানানো হয়েছে।

তিনি আরো বলেন, বিএমসিসিআই ২০২৩ সালের প্রথমার্ধেও মালয়েশিয়ায় শোকেস করার পরিকল্পনা করেছে।

মালয়েশিয়ার ডেপুটি হাইকমিশনার আমির ফরিদ আবু হাসান, ফার্স্ট সেক্রেটারি মোহাম্মদ আসজুয়ান বিন এবিডি সামাত, নির্বাহী সচিব হাসানুর রহমান চৌধুরী উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়