শিরোনাম
◈ ঈদযাত্রায় ৪১৯ দুর্ঘটনায় নিহত ৪৩৮: যাত্রী কল্যাণ সমিতি ◈ অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধে বিটিআরসিতে তালিকা পাঠানো হচ্ছে: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ◈ পাবনায় হিটস্ট্রোকে একজনের মৃত্যু ◈ জলাবদ্ধতা নিরসনে ৭ কোটি ডলার ঋণ দেবে এডিবি ◈ ক্ষমতা দখল করে আওয়ামী শাসকগোষ্ঠী আরও হিংস্র হয়ে উঠেছে: মির্জা ফখরুল ◈ বেনজীর আহমেদের চ্যালেঞ্জ: কেউ দুর্নীতি প্রমাণ করতে পারলে তাকে সব সম্পত্তি দিয়ে দেবো (ভিডিও) ◈ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৩ ডিগ্রি, হিট স্ট্রোকে একজনের মৃত্যু ◈ আইনজীবীদের গাউন পরতে হবে না: সুপ্রিমকোর্ট ◈ তীব্র গরমে স্কুল-কলেজ ও মাদরাসা আরও ৭ দিন বন্ধ ঘোষণা ◈ সিরিয়ায় আইএসের হামলায় ২৮ সেনা নিহত

প্রকাশিত : ২৯ জুন, ২০২২, ০৯:৩২ রাত
আপডেট : ৩০ জুন, ২০২২, ১২:৫০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

উত্তরা ইপিজেডে ৮.৫ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে দেশীয় কোম্পানি

শাহীন খন্দকার: উত্তরা রপ্তানি প্রক্রিয়করণ জোনে (ইউইপিজেড) তৈরি পোশাক শিল্প স্থাপনে বাংলাদেশী কোম্পানি মেসার্স টেক্সাস ক্লথিং লিমিটেড ৮ দশমিক ৫ মিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে।

রাজধানীর বেপজা কমপ্লেক্সে বাংলাদেশ রপ্তানি প্রক্রিয়াকরণ জোন কর্তৃপক্ষ এবং মেসার্স টেক্সাস ক্লথিং লিমিটেডের মধ্যে আজ বুধবার ২৯জুন এ সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ খবর জানানো হয়।বেপজার নির্বাহী চেয়ারম্যান মেজর জেনারেল আবুল কালাম মোহাম্মদ জিয়াউর রহমানের উপস্থিতিতে বেপজা ও মেসার্স টেক্সাস ক্লথিং লিমিটেডের মধ্যে এই চুক্তি স্বাক্ষরিত হয়।

বেপজার সদস্য (ইনভেস্টমেন্ট প্রমোশন) আলী রেজা মজিদ এবং মেসার্স টেক্সাস ক্লথিং লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. ফরহাদ হোসেন নিজ নিজ কোম্পানির পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন। কারখানায় ওভেন শার্ট, ডেনিম প্যান্ট,জ্যাকেট এবং ওভেন বোতামের মতো বছরে ৭ মিলিয়ন বিভিন্ন গামর্ন্টে আইটেম উৎপাদিত হবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সদস্য (ইঞ্জিনিয়ারিং) মোহাম্মদ ফারুক আলম, নির্বাহী পরিচালক (জনসংযোগ) নাজমা বিন্তে আলমগীর এবং নির্বাহী পরিচালক (ইনভেস্টমেন্ট প্রমোশন) মো. তানভির হোসেন উপস্থিত ছিলেন ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়