শিরোনাম
◈ কোটা সংস্কার আন্দোলনকারীদের ৮ দাবি, যা বললেন আইনমন্ত্রী ( ভিডিও ) ◈ এখনই কারফিউ তুলে নেয়ার কোনো সিদ্ধান্ত হয়নি : স্বরাষ্ট্রমন্ত্রী ◈ আজ রাতের মধ্যেই ব্রডব্যান্ড ইন্টারনেট চালুর চেষ্টা চলছে: জুনাইদ আহমেদ পলক ◈ হুতি-ইসরাইল মধ্যে উত্তেজনা, মধ্যপ্রাচ্যে বড় যুদ্ধের শঙ্কা ◈ চলমান সহিংসতা ক্ষতির মুখে রফতানি আয়, যা বললেন অর্থনীতিবিদরা ◈ দুর্যোগ ভবনে চালানো তাণ্ডবে ‘পুড়েছে ৫৩ গাড়িসহ মূল্যবান জিনিসপত্র’ ◈ প্রেসিডেন্ট পদের দৌড় থেকে সরে দাঁড়ালেন বাইডেন, কামালা হ্যারিসের নাম প্রস্তাব ◈ বাড়তে পারে সাধারণ ছুটি, তৃতীয় দিনের মত কারফিউ চলছে ◈ শীর্ষ সামরিক-বেসামরিক কর্মকর্তাদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী ◈ ইন্টারনেট বন্ধ থাকায় আটকে পড়েছে মানুষের জীবন-জীবিকাও

প্রকাশিত : ০৬ ডিসেম্বর, ২০২৩, ১১:৫৫ দুপুর
আপডেট : ০৬ ডিসেম্বর, ২০২৩, ১১:৫৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বগুড়ায় সাবেক কাউন্সিলরের ছেলেকে কুপিয়ে হত্যা

নিহত আরিফ

মো:আইনুর ইসলাম,বগুড়া: [২] জেলার পৌরসভার সাবেক কাউন্সিলরের ছেলেকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাত সাড়ে ১০ টার দিকে শহরের নামাজগড় এলাকায় এ ঘটনা ঘটে। 

[৩] নিহত যুবকের নাম আরিফ (২২)। তিনি শহরের সুলতানগঞ্জপাড়া এলাকার ও ১৬ নং ওয়ার্ড এর সাবেক কাউন্সিলর জহুরুল ইসলামের ছেলে।

[৪] এসব তথ্য নিশ্চিত করেছেন সদর থানার অফিসার ইনচার্জ সাইহান ওলিউল্লাহ্।

[৫] পুলিশের এই কর্মকর্তা জানান, আরিফ নামে এক ছেলেকে দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করেছে।  মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তারা গত কয়েকদিন আগে এই এলাকায় বাসা ভাড়া নিয়েছে।  ঠিক কি কারণে এই হত্যাকাণ্ড তা এখুনি বলা যাচ্ছে না। আমাদের একাধিক টিম ইতোমধ্যে কাজ শুরু করেছে।

প্রতিনিধি/জেএ

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়