শিরোনাম
◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা?

প্রকাশিত : ১০ জুন, ২০২৩, ০৫:৩২ বিকাল
আপডেট : ১০ জুন, ২০২৩, ০৫:৩২ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ গ্রেপ্তার ৪

মোশতাক আহমেদ, নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে বিপুল পরিমান চোরাই মোবাইলসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৩।

শনিবার (১০ জুন) র‌্যাব-৩ এর অধিনায়ক লে. কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ, পিপিএম (সেবা), বিজিবিএম, পিবিজিএম, পিএসসি বিষয়টি জানান। 

গ্রেপ্তারকৃতরা হলেন- মো. মিঠু মিয়া মিয়া (৩২), তার অন্যতম সহযোগী মো. আব্দুর রহিম (৬০), মো. রোমান হোসেন (২৫), মো. মোবারক হোসেন (২৮)। 

অধিনায়ক জানান, শুক্রবার সন্ধ্যায় সোনারগাঁয়ের কাঁচপুরে অভিযান চালিয়ে ১৫৫টি বিভিন্ন ব্রান্ড ও মডেলের মোবাইলফোন, ৫৫টি ব্যাটারী এবং নগদ ৩৫৫০ টাকাসহ ওই চারজনকে গ্রেপ্তার করা হয়। এদের মধ্যে মো. মিঠু মিয়া মিয়া সংঘবদ্ধ মোবাইল চোরাকারবারী চক্রের মূলহোতা। গ্রেপ্তারকৃত অন্যরা তার অন্যতম সহযোগী। তারা দীর্ঘদিন যাবৎ রাজধানী এবং নারায়ণগঞ্জ জেলাসহ বিভিন্ন এলাকা হতে চোরাই ও ছিনতাইকৃত মোবাইলফোন নিজ হেফাজতে রেখে নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছে।

তিনি আরও জানান, সংঘবদ্ধ এই চক্রটির নারায়ণগঞ্জ জেলায় একাধিক পয়েন্টে বেশ কয়েকটি সিন্ডিকেট রয়েছে বলে জানায়। এ সকল সিন্ডিকেটের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। সম্পাদনা: অনিক কর্মকার

প্রতিনিধি/একে 

  • সর্বশেষ
  • জনপ্রিয়