শিরোনাম
◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা?

প্রকাশিত : ০৭ জুন, ২০২৩, ০৬:৪৪ বিকাল
আপডেট : ০৮ জুন, ২০২৩, ১১:০৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ড. ইউনূসের প্যানেল আইনজীবীকে মোবাইল ফোনে হত্যার হুমকি

মাসুদ আলম: ড. মোহাম্মদ ইউনূসের আইনজীবী প্যানেলের সদস্য ব্যারিস্টার খাজা তানভীর আহমেদকে মঙ্গলবার মোবাইল ফোনে হত্যার হুমকি দেওয়া হয়।  এ ঘটনায় ওইদিন রাতে তিনি বাদি হয়ে ডিএমপির মোহাম্মদপুর থানায় একটি জিডি  করেন। 

জিডিতে বলা হয়, একটি অপরিচিত নাম্বার থেকে ৮টা ৩৪ মিনিটে ব্যারিস্টার খাজা তানভীর আহমেদের ব্যক্তিগত নাম্বারে একটি মিস কল আসে। পরে তিনি কল ব্যাক করলে অপর প্রান্তের যুবক তার সঙ্গে দেখা করবে বলে চেম্বারের ঠিকানা চান। কে বলছেন, পরিচয় জানতে চাইলে সে বলে, ব্যারিস্টার রুবেল বলছেন? 

জিডিতে আরও বলা হয়, আমার ডাক নাম ব্যারিস্টার রুবেল উল্লেখ করে জিডিতে তিনি আরও বলেন, আমি বলি জি বলছি। সে আমাকে বলে `পারিবারিক মামলার বিষয়ে কথা বলব' এ কথা বলে সে বলতে থাকে `শুয়োরের বাচ্চা তোকে মেরে ফেলব, তুই বেশি বাড়াবাড়ি করছিস, কুত্তার বাচ্চা....... মেরে ফেলার হুমকি দিয়ে আমার মাকে নিয়ে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করতে থাকে।'

আমি কল রেকর্ডিং এর জন্য যখন আমার মোবাইলে বাটন প্রেস করি তখনি সে লাইন কেটে দেয়। ঘটনার আকস্মিকতায় আমি ভীত সন্ত্রস্ত হয়ে যাই এবং জীবনের নিরাপত্তাহীনতায় ভুগতে থাকি। পরবর্তীতে অনেকবার তাকে ফোন করা হলেও মোবাইল ফোন নাম্বার বন্ধ পাওয়া যায় । 

মোহাম্মদপুর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, ড. মোহাম্মদ ইউনুসের আইনজীবী পরিচয়ে আমার কাছে কেউ আসেনি। জিডির বিষয়টি  খোঁজ নেওয়া হচ্ছে। সম্পাদনা:শামসুল হক বসুনিয়া

এমএ/এসএইচবি/এএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়