শিরোনাম
◈ এখনই কারফিউ তুলে নেয়ার কোনো সিদ্ধান্ত হয়নি : স্বরাষ্ট্রমন্ত্রী ◈ আজ রাতের মধ্যেই ব্রডব্যান্ড ইন্টারনেট চালুর চেষ্টা চলছে: জুনাইদ আহমেদ পলক ◈ হুতি-ইসরাইল মধ্যে উত্তেজনা, মধ্যপ্রাচ্যে বড় যুদ্ধের শঙ্কা ◈ চলমান সহিংসতা ক্ষতির মুখে রফতানি আয়, যা বললেন অর্থনীতিবিদরা ◈ দুর্যোগ ভবনে চালানো তাণ্ডবে ‘পুড়েছে ৫৩ গাড়িসহ মূল্যবান জিনিসপত্র’ ◈ প্রেসিডেন্ট পদের দৌড় থেকে সরে দাঁড়ালেন বাইডেন, কামালা হ্যারিসের নাম প্রস্তাব ◈ বাড়তে পারে সাধারণ ছুটি, তৃতীয় দিনের মত কারফিউ চলছে ◈ শীর্ষ সামরিক-বেসামরিক কর্মকর্তাদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী ◈ ইন্টারনেট বন্ধ থাকায় আটকে পড়েছে মানুষের জীবন-জীবিকাও ◈ আমির খসরু মাহমুদ, নিপুণ রায় ও নুরুল হক পাঁচ দিনের রিমান্ডে

প্রকাশিত : ২৯ মে, ২০২৩, ০৯:২০ রাত
আপডেট : ২৯ মে, ২০২৩, ০৯:২০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কামরাঙ্গীচরে কীটনাশক পানে গৃহবধূর মৃত্যু

মোস্তাফিজুর রহমান: রাজধানীর কামরাঙ্গীচরে কীটনাশক পানে তমা আক্তার (১৯) নামে গৃহবধূর মৃত্যু হয়েছে। তিনি কোরআনে হাফেজা ছিলেন। সোমবার (২৯ মে) বিকালে কামরাঙ্গীচর সিলটিয়া বাজার এলাকায় ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

ঢামেকে হাসপাতালে ভর্তির কিছু সময় পর বিকাল পাঁচ টা ছাব্বিশ মিনিটে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃতার চাচা রবিউল আউয়ালের অভিযোগ, তার (তমার) স্বামী মানসিকসহ বিভিন্নভাবে তাকে নির্যাতন করতো। বিভিন্ন জিনিসপত্র ক্রয়ের জন্য বিভিন্ন সময়ে টাকাপয়সা দাবি করতো। এ সমস্ত কারনে কিটনাশক পানে মারা গেছে। এ মৃত্যুর জন্য তার স্বামীকেই দায়ী করেন তিনি।

তিনি আরো বলেন, তিন বছর আগে হৃদয় হোসেনের সাথে তার বিয়ে হয়। তাকনিমা আক্তার নামে এক বছর বয়সী তাদের এক কন্যা সন্তান রয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া বলেন, জিজ্ঞাসাবাদের জন্য মৃতার স্বামী মোঃ হৃদয় হোসেনকে আটক করা হয়েছে। মরদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবিহিত করা হয়েছে।

তবে তার স্বামী বলেন, ঘটনার সময়ে তিনি বাসায় ছিলেন না। প্রতিবেশীদের মাধ্যমে অসুস্থতার সংবাদ শুনে বাসায় গিয়ে তাকে হাসপাতালে নিয়ে আসি।

নিহত তমা কিশোরগঞ্জ জেলার নিকলী উপজেলার ছাতিরচর গ্রামের মৃত তৈয়ব আলীর মেয়ে এবং একই উপজেলার হৃদয় হোসেন এর স্ত্রী। সম্পাদনা: নাহিদ হাসান

এমআর/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়