শিরোনাম
◈ ঝালকাঠিতে ট্রাকচাপায় নিহতদের ৬ জন একই পরিবারের ◈ গাজীপুরের টঙ্গি বাজারে আলুর গুদামে আগুন ◈ রাজনৈতিক বিশ্লেষক মনোয়ারুল হক মারা গেছেন ◈ ভারতের পররাষ্ট্র সচিব শনিবার ঢাকা আসছেন ◈ দুই এক পশলা বৃষ্টি হলেও তাপদাহ আরো তীব্র হতে পারে  ◈ এথেন্স সম্মেলন: দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনায় সম্মিলিত প্রয়াসের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর ◈ কেএনএফ চাইলে আবারও আলোচনায় বসার সুযোগ দেওয়া হবে: র‌্যাবের ডিজি ◈ ওবায়দুল কাদেরের হৃদয় দুর্বল, তাই বেশি অবান্তর কথা বলেন: রিজভী ◈ মধ্যপ্রাচ্যের পরিস্থিতি বিবেচনায় প্রস্তুতি নেওয়ার নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী ◈ বাংলাদেশ সংকট থেকে ঘুরে দাঁড়াতে শুরু করেছে: অর্থমন্ত্রী

প্রকাশিত : ২৬ মে, ২০২৩, ০৭:২২ বিকাল
আপডেট : ২৬ মে, ২০২৩, ০৮:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

প্রেমের ফাঁ‌দে ফেলে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ, আটক ৩

আটককৃতরা

র‌হিদুল খান, য‌শোর: সদর উপজেলায় যুবতীকে প্রেমের ফাঁদে ফেলে আটকে রেখে চারজনে মিলে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় তিনজনকে আটক করেছে কোতোয়ালি থানা পুলিশ। 

বৃহস্পতিবার (২৫ মে) বিকেল ৫টার চুড়ামনকাটি ইউনিয়নের জগহাটি গ্রামের ডাটা ক্ষেতে ঘটনাটি ঘটে।

আটককৃতরা হলেন- জগহাটি গ্রামের নজরুল ইসলামের ছেলে মোহাম্মদ সাকিব (২৮), একই গ্রামের সাজুল ইসলামের ছেলে বাচ্চু (৩২) ও কমলাপুর গ্রামের শরিফুল ইসলামের ছেলে মহাব্বত।

গণধর্ষণের শিকার ভুক্তভোগী যুবতী অভিযোগ করে বলেন, সাকিবের সাথে তার প্রেমের সম্পর্ক ছিলো। বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে ঘুরতে নিয়ে যাওয়ার উদ্দেশ্যে নিয়ে যায় তাকে। বিভিন্ন জায়গায় ঘোরার পর সন্ধ্যার পর থেকে সারারাত তাকে চারজনে মিলে ধর্ষণ করে। পরে স্থানীয় এবং পুলিশের সহযোগিতায় আমাকে উদ্ধার করে যশোর কোতোয়ালি থানায় নিয়ে এসে নিয়ে আসে। 

জানতে চাইলে যশোর কোতোয়ালি থানার ওসি তদন্ত একেএম শফিকুল ইসলাম চৌধুরী বলেন, যুবতীকে গণধর্ষণের ঘটনায় সাকিব, বাচ্চু ও মহাব্বত নামের তিনজনকে আটক করা হয়েছে। যৌন নিপীড়নের শিকার যুবতী থানা হেফাজতে আছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। 

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়