শিরোনাম
◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও

প্রকাশিত : ২৬ মে, ২০২৩, ০৭:১৩ বিকাল
আপডেট : ২৬ মে, ২০২৩, ০৭:১৩ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

টাকার জন্য যুবককে হত্যার ঘটনায় গ্রেপ্তার ২

শাহাজাদা এমরান, কুমিল্লা: নগরীর টিক্কারচর এলাকায় টাকার জন্য যুবককে খুনের ঘটনায় জড়িত দুই আসামি সোহাগ মিয়া (৩১) ও মামুনকে (৪২) গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এছাড়াও হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটিও উদ্ধার করা হয়েছে।

শুক্রবার বিকেলে কুমিল্লা জেলা পুলিশ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, গত ২৪ মে বুধবার রাতে কুমিল্লা নগরীর টিক্কারচর ব্রীজের দক্ষিণ পাশে আব্দুল কুদ্দুস (৩৫) নামে একজনকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়। এ ঘটনায় নিহতের স্ত্রী রুমা আক্তার বাদী হয়ে সোহাগ ও মামুনের নামে কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করেন। পরে ২৫ মে রাতে কুমিল্লার দেবিদ্বার থানাধীন বারেরা নামক এলাকা থেকে হত্যাকাণ্ডের মূল আসামি সোহাগ মিয়া ও মামুনকে গ্রেপ্তার করা হয়।

পরে আসামি সোহাগের দেখানো স্থান টিক্কারচর ঈদগাহ মাঠের পাশে গোমতী নদীর পাড়ে ঝোঁপঝাঁড়ের ভিতর থেকে হত্যায় ব্যবহৃত ছুরিটি উদ্ধার করা হয়। 

গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদে জানা যায়, নিহত কুদ্দুস দুইমাস পূর্বে আসামি সোহাগের নিকট থেকে ১০ হাজার টাকা ধার নেয়। আসামি সোহাগ মিয়া এবং মামুন পাওনা টাকা না পেয়ে ঘটনাস্থলে বাকবিতন্ডার একপর্যায়ে কুদ্দুসকে ছুরিকাঘাত করে হত্যা করে।

১নং আসামি সোহাগ মিয়ার বিরুদ্ধে পূর্বে মাদক, মারামারিসহ ৮টি মামলা এবং ২নং আসামি মামুনের বিরুদ্ধে পূর্বে হত্যা মামলাসহ ৩টি মামলা আদালতে বিচারাধীন বলে জানায় পুলিশ।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়