শিরোনাম
◈ বেনজীর আহমেদের চ্যালেঞ্জ: কেউ দুর্নীতি প্রমাণ করতে পারলে তাকে সব সম্পত্তি দিয়ে দেবো ◈ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস, হিট স্ট্রোকে একজনের মৃত্যু ◈ আইনজীবীদের গাউন পরতে হবে না: সুপ্রিমকোর্ট ◈ তীব্র গরমে স্কুল-কলেজ ও মাদরাসা আরও ৭ দিন বন্ধ ঘোষণা ◈ সিরিয়ায় আইএসের হামলায় ২৮ সেনা নিহত ◈ সরকার চোরাবালির ওপর দাঁড়িয়ে, পতন অনিবার্য: রিজভী  ◈ সরকারের বিরুদ্ধে অবিরাম নালিশের রাজনীতি করছে বিএনপি: ওবায়দুল কাদের ◈ বুশরা বিবিকে ‘টয়লেট ক্লিনার’ মেশানো খাবার খাওয়ানোর অভিযোগ ইমরানের ◈ গাজায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল ◈ প্রার্থী নির্যাতনের বিষয়ে পুলিশ ব্যবস্থা নেবে, হস্তক্ষেপ করবো না: পলক

প্রকাশিত : ২৫ মে, ২০২৩, ০৮:৩৫ রাত
আপডেট : ২৫ মে, ২০২৩, ০৮:৩৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

স্বামীর নির্যাতন সইতে না পেরে গৃহবধূর আত্মহত্যা

মমতাজুর রহমান, আদমদীঘি (বগুড়া): শ্বশুর বাড়িতে স্বামীর নির্যাতনের শিকার হয়ে বগুড়ার আদমদীঘিতে বাবার বাড়ি এলাকায় এসে নাসরিন আক্তার (৩০) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। নাসরিন উপজেলার ছাতিয়ানগ্রাম ইউপির বড়আখিড়া গ্রামের মৃত লুৎফর রহমানের মেয়ে। 

এ ঘটনায় বৃহস্পতিবার সকালে থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে।

নিহতের স্বজনেরা জানান, গত সাত বছর আগে নওগাঁর দুবলহাটির বনগ্রামের সুলতান হোসেনের সাথে নাসরিনের বিয়ে হয়। তাদের সংসারে চার ও ছয় বছর বয়সী দু’টি কন্যা সন্তান রয়েছে। সম্প্রতি একটি অটোরিকশা কেনার জন্য সুলতান হোসেনের টাকার প্রয়োজন হয়। এজন্য শ্বশুর বাড়ি থেকে টাকা আনতে তার স্ত্রীকে চাপ দিতে শুরু করেন। তার স্ত্রী অপারগতা স্বীকার করলে মঙ্গলবার রাতে সুলতান তাকে এলোপাতাড়ি মারপিট করেন। নির্যাতনের শিকার গৃহবধূকে বুধবার সকালে তার চাচা শ্বশুর ধলুর বর্তমান বাড়ি বড়আখিড়া মন্ডলপাড়ায় নিয়ে আসেন। ওই দিন বিকালে ওই গৃহবধূ বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে।

নিহত গৃহবধূর ভাই মো. মুন্না জানান, বিকাল ৪টায় ঢাকা রোড নামক এলাকা থেকে প্রতিবেশি ধলুর সাথে তার বোন একই অটোকিশায় বড় আখিড়া গ্রামে ফিরছিলেন। এ সময় গ্রামে ঢোকার মোড়ে বোনকে দেখে তিনি এগিয়ে যান। এরপর তার বোন তাকে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খাওয়ার কথা জানান। মুন্না বিষয়টি জানার পর তার বোনকে দ্রুত হাসপাতালে নেন। এদিকে ধলু সেখান থেকে কৌশলে ছটকে পড়েন। 

মুন্না আরো জানান, উপজেলা স্ব্যাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তার বোনকে মৃত ঘোষণা করেন। তিনি থানায় একটি মামলা করবেন বলেনও জানিয়েছেন।

আদমদীঘি থানার ওসি রেজাউল করিম রেজা জানান, ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়