শিরোনাম
◈ জাতিসংঘে সদস্যপদ প্রস্তাবে মার্কিন ভেটোর নিন্দা ফিলিস্তিনের, লজ্জাজনক বলল তুরস্ক ◈ স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের গল্প-প্রবন্ধ নিয়ে সাময়িকী প্রকাশনা করবে বাংলা একাডেমি ◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ চিকিৎসকদের সুরক্ষা নিশ্চিত করতে সংসদে আইন পাশ করব: স্বাস্থ্যমন্ত্রী ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের

প্রকাশিত : ৩১ মার্চ, ২০২৩, ০৮:০৫ রাত
আপডেট : ৩১ মার্চ, ২০২৩, ০৮:০৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গলায় ফাঁস দিয়ে কর্মচারীর আত্মহত্যা

টেকনাফ মডেল থানা

ফরহাদ আমিন, টেকনাফ (কক্সবাজার): কক্সবাজারের টেকনাফে গলায় ফাঁস দিয়ে মো. আরমান (২৩) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। তিনি পেশায় রংয়ের দোকানের কর্মচারী।

বৃহস্পতিবার (৩০মার্চ) রাত সাড়ে ৯টার দিকে হ্নীলা জামাল মার্কেট মেসার্স শামীম এন্টার প্রাইজ নামের একটি রংয়ের দোকান থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মো.আরমান সাতকানিয়া চুনতি এলাকার মৃত আব্দুল করিমের ছেলে।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল হালিম এসব তথ্য জানান।

মেসার্স শামীম এন্টার প্রাইজের পাশের দোকানের ওমর হাকিম নামে এক ব্যবসায়ী বলেন, নিহত যুবক মো.আরমান অত্যন্ত ভালো ছেলে ছিল। সেই ওই দোকানে প্রায় ৩বছর কর্মচারী হিসেবে কাজ করে আসছেন। 

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল হালিম বলেন, বৃহস্পতিবার রাতে হ্নীলা বাজারের মেসার্স শামীম এন্টার প্রাইজ একটি রংয়ের দোকানের থেকে ওই দোকানের কর্মচারী মো.আরমানের গলায় ফাঁস লাগানো অবস্থায় তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

তিনি আরো বলেন, এ ঘটনাটি আত্মহত্যা নাকি হত্যা বিষয়টি ময়নাতদন্তের রিপোর্ট আসলে জানা যাবে। এবং পরবর্তীতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে। সম্পাদনা: অনিক কর্মকার

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়