শিরোনাম
◈ ৯৫ বিলিয়ন ডলারের সহায়তা বিলে জো বাইডেনের সাক্ষর  ◈ বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর ◈ বাংলাদেশ ব্রাজিল থেকে ইথানল নিতে পারে, যা তেলের চেয়ে অনেক সস্তা: রাষ্ট্রদূত ◈ মিয়ানমার সেনাসহ ২৮৮ জনকে ফেরত পাঠালো বিজিবি ◈ উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপির ৬৪ নেতাকে কারণ দর্শানোর নোটিশ ◈ বর্ধিত ভাড়ায় ট্রেনের আগাম টিকিট বিক্রি শুরু ◈ মন্ত্রী ও এমপিদের নিকটাত্মীয়রা প্রার্থিতা প্রত্যাহার না করলে সময়মতো ব্যবস্থা নেওয়া হবে: ওবায়দুল কাদের  ◈ লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে, চাপ পড়ছে গ্রামে ◈ বাংলাদেশে কাতারের বিনিয়োগ সম্প্রসারণের বিপুল সম্ভাবনা দেখছেন ব্যবসায়ীরা  ◈ হিট স্ট্রোকে রাজধানীতে রিকশা চালকের মৃত্যু

প্রকাশিত : ৩১ মার্চ, ২০২৩, ০৪:৫৮ দুপুর
আপডেট : ৩১ মার্চ, ২০২৩, ০৪:৫৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুষ্টিয়ায় ইয়াবাসহ মাদক কারবারি আটক

আটককৃত রাজু আহাম্মেদ

ফয়সাল চৌধুরী, কুষ্টিয়া: কুষ্টিয়ায় ১৪০ ইয়াবাসহ রাজু আহাম্মেদ (৩৭) নামের এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১২।

বৃহস্পতিবার (৩০ মার্চ) রাত সোয়া ১টার দিকে কুষ্টিয়া দৌলপুর উপজেলার সংগ্রামপুর ভিটাপাড়া থেকে তাকে আটক করা হয়। রাজু কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ঝাউদিয়া মধ্যপাড়া গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে। 

শুক্রবার বেলা ৩ টার সময় র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের কমান্ডার স্কোয়াড্রন লীডার ইলিয়াস খান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সাংবাদিকদের এসব তথ্য জানানো হয়। 

জানা যায়, র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের একটি দল দৌলতপুরের ভিটাপাড়া গ্রামের চিহ্নিত মাদক কারবারি সেলিমের বাড়ীতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সেলিম পালিয়ে গেলেও তার অন্যতম সহযোগী রাজুকে আটক করা হয়। এসময় রাজুর দেহ তল্লাশি করে বিশেষ কায়দায় পলিথিনি মুড়িয়ে রাখা ১৪০ ইয়াবা জব্দ করা হয়। 

পরবর্তীতে র‌্যাব-১২ দৌলতপুর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা করে তাকে দৌলতপুর থানা পুলিশের হাতে সৌপর্দ করেন। সম্পাদনা: অনিক কর্মকার

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়