শিরোনাম
◈ বিশ্ববাজারে সোনার সর্বোচ্চ দামের নতুন রেকর্ড ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ চেক প্রতারণার মামলায় ইভ্যালির রাসেল-শামিমার বিচার শুরু ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ প্রফেসর ইউনূসকে প্রদত্ত "ট্রি অব পিস" প্রধানমন্ত্রীকে প্রদত্ত একই ভাস্করের একই ভাস্কর্য: ইউনূস সেন্টার ◈ নির্বাচনী বন্ড কেবল ভারত নয়, বিশ্বের সবচেয়ে বড় কেলেঙ্কারি: অর্থমন্ত্রীর স্বামী ◈ কুড়িগ্রামে অর্থনৈতিক অঞ্চলের স্থান পরিদর্শন করে দেশে ফিরলেন ভুটানের রাজা ◈ জনগণকে সংগঠিত করে চূড়ান্তভাবে বিজয় অর্জন করতে হবে: মির্জা ফখরুল ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ জিয়াউর রহমানের সময়ই দেশে বিভেদের রাজনীতির গোড়াপত্তন হয়: ওবায়দুল কাদের 

প্রকাশিত : ৩১ মার্চ, ২০২৩, ০৪:১৩ দুপুর
আপডেট : ৩১ মার্চ, ২০২৩, ০৪:১৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পোষা কুকুরের আক্রমণে ছাগল আহত, দ্বন্দ্বে নিহত ১

প্রতিকী ছবি

ফারুকুজ্জামান, কিশোরগঞ্জ: ছাগলের ওপর পোষা কুকুরের আক্রমণকে কেন্দ্র করে প্রতিপক্ষের লাঠির আঘাতে আবু বাক্কার (৫০) নামে এক নিরাপত্তা প্রহরী নিহত হয়েছেন।

আবু বাক্কার করিমগঞ্জ উপজেলার কাদিরজঙ্গল ইউনিয়নের ইসলামপুর গ্রামের বাসিন্দা। তিনি কিশোরগঞ্জ পৌর শহরের মেডিল্যাব হেলথ সেন্টারে লি. এর নিরাপত্তা প্রহরী হিসেবে কর্মরত ছিলেন।

জানা যায়, বুধবার একই গ্রামের আলামিনের পোষা কুকুর আবু বাক্কারের ছাগলকে কামড় দেয়। আবু বাক্কার আলামিনের কাছে বিচার নিয়ে যান। কিন্তু এ নিয়ে দুজনই বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে আলামিন, রায়হান ও বাক্কারসহ তার আত্মীয়-স্বজন স্বদল বলে আবু বাক্কারকে লাঠি দিয়ে আঘাত করেন। পরে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। 

বৃহস্পতিবার দুপুরে রোগীর অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামছুল আলম সিদ্দিকী বলেন, বৃহস্পতিবার বিকেলে আবু বাক্কার মারা গেছেন। ময়নাতদন্তের জন্য মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে আছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন ও তিনজনকে আটক করা হয়েছে। সম্পাদনা: ইস্রাফিল ফকির 

প্রতিনিধি/আইএফ/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়