শিরোনাম
◈ জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস মারা গেছেন ◈ ইরানের ইস্পাহান ও তাব্রিজে ইসরায়েলের ড্রোন হামলা, ৩টি ভূপাতিত (ভিডিও) ◈ জাতিসংঘে সদস্যপদ প্রস্তাবে মার্কিন ভেটোর নিন্দা ফিলিস্তিনের, লজ্জাজনক বলল তুরস্ক ◈ স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের গল্প-প্রবন্ধ নিয়ে সাময়িকী প্রকাশনা করবে বাংলা একাডেমি ◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ চিকিৎসকদের সুরক্ষা নিশ্চিত করতে সংসদে আইন পাশ করব: স্বাস্থ্যমন্ত্রী ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক

প্রকাশিত : ২৮ মার্চ, ২০২৩, ০২:০৩ দুপুর
আপডেট : ২৮ মার্চ, ২০২৩, ০২:০৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

উখিয়ায় দেশীয় অস্ত্রসহ যুবক গ্রেপ্তার

গ্রেপ্তার সাইফুল ইসলাম বাবুল

কায়সার হামিদ মানিক, উখিয়া (কক্সবাজার): জেলার উখিয়া উপজেলার পালংখালী এলাকায় অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ সাইফুল ইসলাম বাবুল (২৫) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৫। সে পালংখালী ইউনিয়নের থাইংখালী এলাকার আব্দুর রহিমের ছেলে।

র‌্যাব ১৫-এর সহকারী পরিচালক (আইন ও গণমাধ্যম) সহকারী পুলিশ সুপার মো. শামসুল আলম খান সোমবার বিকেলে এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

তিনি জানান, র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের এর একটি দল রোববার রাত ১২টার দিকে উখিয়া থানার পালংখালী ইউনিয়নের গজুঘোনা সাকিনের জনৈক আব্দুর রহমানের বাড়ির কাছে পৌঁছালে এক ব্যক্তি তাদের দেখে দৌড়ে পালানোর চেষ্টা করলে তাকে আটক করা হয়। পরে উপস্থিত সাক্ষীদের সামনে আটককৃত ব্যক্তির দেহ তল্লাশী করে তার পরিহিত লুঙ্গীর পিছনের কোমরে বিশেষ কৌশলে রাখা লাইসেন্সবিহীন একটি দেশীয় তৈরী এল.জি (অস্ত্র) উদ্ধার করা হয়।  

জানা যায়, গ্রেপ্তারকৃত আসামি একজন অস্ত্রধারী সন্ত্রাসী। দীর্ঘদিন ধরে সে অবৈধ অস্ত্রের ভয় দেখিয়ে বিভিন্ন এলাকার লোকজনদের মধ্যে প্রভাব বিস্তারের মাধ্যমে সন্ত্রাসী কর্মকাণ্ড করে আসছে।   

উদ্ধারকৃত অস্ত্রসহ গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করে উখিয়া থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে। সম্পাদনা: ইস্রাফিল ফকির 

প্রতিনিধি/আইএফ

  • সর্বশেষ
  • জনপ্রিয়