শিরোনাম
◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও

প্রকাশিত : ২৭ মার্চ, ২০২৩, ০৬:৫৮ বিকাল
আপডেট : ২৭ মার্চ, ২০২৩, ০৬:৫৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ডেমরায় ছিনতাইকালে গ্রেপ্তার ৩

গ্রেপ্তার

ডেমরা (ঢাকা) প্রতিনিধি: রাজধানীর ডেমরায় ছিনতাইকালে হাতেনাতে ৩ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে ডেমরা থানা পুলিশ। সোমবার সকালে তাদের আদালতে পাঠানো হয়। 

রোববার দিনগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে ডেমরা স্টাফ কোয়ার্টার হাজী হোসেন প্লাজা মার্কেট সংলগ্ন ডেমরা-রামপুরা সড়ক থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। 

এ সময় তল্লাশি করে তাদের কাছ থেকে ২ টি চাকু, ৫০ গ্রাম ওজনের মরিচের গুরার প্যাকেট ও ঝান্ডু বাম নামে ১ টি মলমের প্যাকেট উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার মশুরদী গ্রামের মৃত সিরাজুল হকের ছেলে মো. বাচ্চু (২৯), শরীয়তপুর জেলার পালং থানার  চরশূন্যঘোষ গ্রামের মৃত মো. খালেদের ছেলে মো. শান্ত (২৭) ও  ডেমরা থানার সারুলিয়া এলাকার মৃত আবুল কাশেমের ছেলে মো. ফারুক হোসেন (২৫)। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রোববার রাতেই ডেমরা থানায় ৩৯৩ পেনাল কোড-১৮৬০ ধারায় মামলা করা হয়েছে।

ডেমরা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শফিকুর রহমান (পিপিএম) বলেন, গ্রেফতারকৃতরা প্রতিনিয়ত ডেমরা থানা ও আশপাশের থানা এলাকায় সংঘবদ্ধভাবে ছিনতাই করে আসছিল বলে তাদের নামে অভিযোগ রয়েছে।

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়