শিরোনাম
◈ শান্তি-শৃঙ্খলা ফেরাতে আইনশৃঙ্খলা  বাহিনীকে কঠোর নির্দেশ প্রধানমন্ত্রীর ◈ সরকার আলোচনার কোনো পরিস্থিতি রাখেনি, কর্মসূচী অব্যাহত রাখার ঘোষণা: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন ◈ বিটিভিতে হামলা-আগুন, সম্প্রচার বন্ধ ◈ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ◈ আমরা ধৈর্যের পরীক্ষা দিচ্ছি, এটা দুর্বলতা নয়: ডিবিপ্রধান ◈ নরসিংদীতে গুলিতে নবম শ্রেণীর শিক্ষার্থীর মৃত্যু, আহত শতাধিক ◈ চট্টগ্রামে আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে গুলিবিদ্ধ ২ ◈ নেত্রকোনায় ইউএনও, অতিরিক্ত পুলিশ সুপারসহ আহত অর্ধশত, ৭ আন্দোলনকারী গুলিবিদ্ধ ◈ শান্তিপূর্ণ সমাধানের দিকে এগোতে চায় সরকার: তথ্য প্রতিমন্ত্রী ◈ শিক্ষার্থীদের পরিবর্তে বিএনপি-জামাত আগুন-সন্ত্রাস নিয়ে মাঠে নেমেছে: ওবায়দুল কাদের   

প্রকাশিত : ২৭ মার্চ, ২০২৩, ০৫:৪৩ বিকাল
আপডেট : ২৭ মার্চ, ২০২৩, ০৫:৪৩ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে অস্ত্রসহ একাধিক মামলার আসামি গ্রেপ্তার 

আসামি গুলি মাসুদ

এস.এম আকাশ, ফরিদপুর : অস্ত্রসহ একাধিক মামলার আসামি গুলি মাসুদকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৮।

র‌্যাবের লেফটেনেন্ট কমান্ডার কে.এম শাইখ আখতার জানান, র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্প দীর্ঘদিন যাবৎ অস্ত্রধারী কুখ্যাত সন্ত্রাসীদের বিরুদ্ধে কাজ করে আসছে । এরই ধারাবাহিকতায় গুলি মাসুদ ওরফে ফেন্সি মাসুদের বিষয়টি জানতে পারে। গ্রেপ্তার কৃত কুখ্যাত সন্ত্রাসী, চাঁদাবাজ, অস্ত্রধারী ফেন্সি মাসুদ ওরফে গুলি মাসুদ একজন পেশাদার অস্ত্র ও মাদক ব্যবসায়ী ।

তার বিরুদ্ধে মাদক, অস্ত্র, হত্যাসহ মোট ৪ টি মামলা রয়েছে । চাঞ্চল্যকর কাউসার হত্যা মামলারও প্রধান আসামি এই গুলি মাসুদ ওরফে ফেন্সি মাসুদ । জনমনে তাকে নিয়ে আতঙ্ক বিরাজ করছিল । তার উপর র‌্যাবের গোয়েন্দা কার্যক্রম চলমান ছিল । এরই মধ্যে জানা যায় রাজবাড়ী জেলার সদর থানাধীন দয়ালনগর তার নিজ বসত বাড়ীতে অস্ত্র সহকারে অবস্থান করছে। 

আর ওই সংবাদের ভিত্তিতে সোমবার সকালে রাজবাড়ী জেলার সদর থানাধীন দয়ালনগর এলাকায় অভিযান পরিচালনা করে অবৈধ ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগাজিন, ১ রাউন্ড এ্যামোনেশন ও চাকুসহ গুলি মাসুদকে আটক করে ।

আটককৃত আসামি হলেন, রাজাবাড়ী সদর দয়ালনগর গ্রামের মৃত আজগর আলী মন্ডলের ছেলে মো. মাসুদ রানা (৪০)। 

এ সময় আটককৃত আসামির হেফাজত হতে ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগাজিন, ১ রাউন্ড এ্যামোনেশনও চাকুসহ এবং ২ টি সীমকার্ডসহ ১টি মোবাইল ফোন জব্দ করা হয়। আমরা বিশ্বাস করি তার গ্রেপ্তারে জনমনে স্বস্তি ফিরে আসবে এবং আইন শৃংখলা পরিস্থিতির স্বাভাবিকতা বজায় থাকবে । উদ্ধারকৃত বিদেশী পিস্তল ও অন্যান্য আলামতসহ গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় অস্ত্র আইনে মামলা প্রক্রিয়াধীন । 

তিনি আরো জানান, মাদক, সন্ত্রাস চাঁদাবাজিসহ সকল প্রকার অবৈধ কার্যক্রমের বিরুদ্ধে র‌্যাবের কার্যক্রম চলমান থাকবে। সম্পাদনা: ইস্রাফিল ফকির 

প্রতিনিধি/আইএফ/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়