শিরোনাম
◈ শান্তি-শৃঙ্খলা ফেরাতে আইনশৃঙ্খলা  বাহিনীকে কঠোর নির্দেশ প্রধানমন্ত্রীর ◈ সরকার আলোচনার কোনো পরিস্থিতি রাখেনি, কর্মসূচী অব্যাহত রাখার ঘোষণা: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন ◈ বিটিভিতে হামলা-আগুন, সম্প্রচার বন্ধ ◈ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ◈ আমরা ধৈর্যের পরীক্ষা দিচ্ছি, এটা দুর্বলতা নয়: ডিবিপ্রধান ◈ নরসিংদীতে গুলিতে নবম শ্রেণীর শিক্ষার্থীর মৃত্যু, আহত শতাধিক ◈ চট্টগ্রামে আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে গুলিবিদ্ধ ২ ◈ নেত্রকোনায় ইউএনও, অতিরিক্ত পুলিশ সুপারসহ আহত অর্ধশত, ৭ আন্দোলনকারী গুলিবিদ্ধ ◈ শান্তিপূর্ণ সমাধানের দিকে এগোতে চায় সরকার: তথ্য প্রতিমন্ত্রী ◈ শিক্ষার্থীদের পরিবর্তে বিএনপি-জামাত আগুন-সন্ত্রাস নিয়ে মাঠে নেমেছে: ওবায়দুল কাদের   

প্রকাশিত : ২৫ মার্চ, ২০২৩, ০৯:২৪ রাত
আপডেট : ২৬ মার্চ, ২০২৩, ১২:৪৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নারায়ণগঞ্জে বঙ্গবন্ধু ও তাঁর মাকে নিয়ে কটূক্তি করায় বিএনপি নেতা আটক

কাজী রুবায়েত হাসান সায়েম

মোশতাক আহমেদ শাওন: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর মাকে নিয়ে কটূক্তি করায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক ও সাবেক রাষ্ট্রপতি ও সেনা প্রধান হুসেইন মুহাম্মদ এরশাদের স্ত্রী বিদিশা এরশাদের ঘনিষ্টজন হিসেবে পরিচিত কাজী রুবায়েত হাসান সায়েমকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি।

শুক্রবার (২৪ মার্চ) রাতে নারায়ণগঞ্জের পাইকপাড়া নয়াপাড়ার ৯৭/১ নম্বর বাসা থেকে তাকে আটক করা হয়। এবিষয়ে নারায়ণগঞ্জ ডিবির কার্যালয়ে জিজ্ঞাসাবাদ চলছে।

নারায়ণগঞ্জ গোয়েন্দা পুলিশের পরির্দশক (ওসি) আল-মামুন এর সত্যতা নিশ্চিত করে জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর মাকে নিয়ে কটূক্তি করায় গতকাল রাতে কাজী রুবায়েত হাসান সায়েমকে জিজ্ঞাসাবাদ করার জন্য আটক করে নিয়ে আসা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে সম্প্রতি একটি ভিডিও ছড়িয়ে পড়েছে স্যোশাল মিডিয়ায়। সেখানে দেখা যায়, এলকোহলযুক্ত পানীয় ধরনের একটি বোতাল থেকে মদ জাতিয় কিছু গ্লাসে ঢাল ছিলেন সায়েম। এ সময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর মাকে নিয়ে গালমন্দ করতে দেখা যায়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়