শিরোনাম
◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা?

প্রকাশিত : ২৫ মার্চ, ২০২৩, ০৫:২০ বিকাল
আপডেট : ২৫ মার্চ, ২০২৩, ০৫:২০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুষ্টিয়ায় শিশু ধর্ষণের মামলায় আটক ১

আসামি মিনট আলী

ফয়সাল চৌধুরী, কুষ্টিয়া: জেলায় দ্বিতীয় শ্রেণীর এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মিনট আলী (৫৩) নামে এক ব্যাক্তিকে আটক করেছে র‌্যাব-১২। 

শুক্রবার কুষ্টিয়া শহরের বজলুর মোড় থেকে তাকে আটক করা হয় । আটক মিটন আলী কুষ্টিয়ার পৌরসভার মোল্লাতেঘরিয়া এলাকার রওশন আলীর ছেলে । 

শনিবার র‌্যাব-১২,সিপিসি-১ কুষ্টিয়ার ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ ইলিয়ান খান সাংবাদিকক সংম্মেলনের মাধ্যমে সাংবাদিকদের এসব তথ্য জানান। 

লিখিত বক্তব্যে ইলিয়াস খান জানান, গত ২১ মার্চে সন্ধ্যায় কুষ্টিয়া পৌরসভা এলাকার পেঁয়ারাতলা মহল্লার ৮ বছর বয়সী দ্বিতীয় শ্রেণীর এক স্কুল ছাত্রীকে একই এলাকায় বসবাসকারী প্রতিবেশি নাইট গার্ড মিটন আলী (৫৩) বাণিজ্য মেলা দেখতে নিয়ে যাওয়ার কথা বলে বাসা থেকে ডেকে নিয়ে যায় ।

মেলা দেখিয়ে ফিরে আসার পরে ঐ ছাত্রীকে আইসক্রীম খাওয়ানোর কথা বলে তাকে নিয়ে মিটন আলী তার পিতার বাড়ি মোল্লাতেঘরিয়া ক্যানালপাড়া এলাকার একটি নির্জন মাঠে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এই ঘটনা বাড়ীতে কাউকে না বলার জন্য হুমকি দিয়ে রাত ১১ টার দিকে একটি রিক্সা যোগে তাকে বাড়ীতে পাঠিয়ে দেয়।  

ওই স্কুল ছাত্রী বাড়ীতে এসে অসুস্থ্য হয়ে পড়লে এবং অস্বাভাবিক আচারন করতে থাকলে শিশুটির বাবা মা শিশুটির কাছে বিয়ষটি জানতে চাইলে শিশুটি তার মায়ের কাছে সব কিছু খুলে বলে। পরে শিশুটিকে নিয়ে তার পিতা কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে । এরপর বৃহস্পতিবার রাতে কুষ্টিয়া মডেল থানায় লম্পট মিটন আলীকে আসামি করে একটি মামলা দায়ের করেন। 

র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ ইলিয়াস খান জানান, মামলার পর থেকেই অভিযুক্ত আসামি মিটন আলীকে ধরতে নজর দাড়ি বাড়ানো হয়। র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখার সহযোগিতা কুষ্টিয়া শহরের বজলুর মোড় থেকে তাকে আটক করা হয়।

আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে মিটন তার অপকর্মের কথা স্বীকার করে। পরে তাকে কুষ্টিয়া মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করলে আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়।

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়