শিরোনাম
◈ এলডিসি উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পাওয়ার প্রস্তুতি নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ ◈ ড. ইউনূসকে নিয়ে শিক্ষামন্ত্রীর বক্তব্য দুঃখজনক: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ জলদস্যুদের হাতে জিম্মি জাহাজ মুক্ত করার বিষয়ে  সরকার অনেক দূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও ◈ পঞ্চম দিনের মতো কর্মবিরতিতে ট্রেইনি ও ইন্টার্ন চিকিৎসকরা ◈ অর্থাভাবে পার্লামেন্ট নির্বাচনে লড়বেন না ভারতের অর্থমন্ত্রী ◈ কখন কাকে ধরে নিয়ে যায় কোনো নিশ্চয়তা নেই: ফখরুল ◈ জনপ্রিয়তায় ট্রাম্পের কাছাকাছি বাইডেন ◈ আদালত থেকে জঙ্গি ছিনতাই মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নতুন তারিখ ৮ মে

প্রকাশিত : ২৩ মার্চ, ২০২৩, ০৩:৩২ দুপুর
আপডেট : ২৩ মার্চ, ২০২৩, ০৩:৩২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বগুড়ায় অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার

মো. আইনুর ইসলাম, বগুড়া: বগুড়ায় রাজু মণ্ডল (২৩) নামে এক অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল ৬টার দিকে শাজাহানপুর উপজেলার নিশ্চিন্তপুরে ঢাকা-বগুড়া ২য় বাইপাস মহাসড়ক থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত রাজু নিশ্চিন্তপুর গ্রামের আব্দুল হোসেন মন্ডলের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন শাজাহানপুর থানার ওসি আব্দুল কাদের জিলানী। 

ওসি জানান, বুধবার বিকেল ৪টার দিকে অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয় রাজু। রাতে বাড়ি না ফিরলে পরিবারের সদস্যরা খোঁজাখুঁজি শুরু করেন। বৃহস্পতিবার ভোরে মহাসড়কের পাশে তার মরদেহ উদ্ধার করা হয়। তবে রাজুর অটোরিকশা পাওয়া যায়নি। তার শরীরের বুক ও পিঠে একাধিক ক্ষত চিহ্ন আছে। তার মরদেহ ময়নাতদন্তের জন্য সকাল ১০ টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে অটোরিকশা ছিনতাইয়ের জন্য রাজুকে হত্যা করেছে দুর্বৃত্তরা।

ওসি আরো জানান, এ ঘটনার তদন্ত চলছে। শীঘ্রই জড়িতদের গ্রেপ্তার করা হবে। সম্পাদনা: অনিক কর্মকার

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়